আমতলী ব্লাডডোনেটিং ক্লাবের রাসেল সভাপতি, তুহিন সম্পাদক

ফেনী প্রতিনিধি   |   ০৫:৩৮, অক্টোবর ২৬, ২০১৯

ফেনী সদর উপজেলা ধর্মপুর ইউনিয়নের আমতলী ব্লাডডোনেটিং ক্লাবের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। শহিদুল ইসলাম রাসেলকে সভাপতি ও জুনাঈদ হোসাইন তুহিনকে সাধারণ সম্পাদক করে আগামী এক বছরের জন্য রক্তদাতা ও সমাজসেবামূলক সংগঠনটির পরিচালনা কমিটি গঠন করা হয়েছে। সংগঠনটি ইতোমধ্যে রক্তদান ও মানব কল্যাণমূলক কাজে ফেনী জেলার উত্তরাঞ্চলে ব্যাপক সাড়া ফেলেছে।

শুক্রবার (২৫ অক্টোবর) সকালে সংগঠনটির কার্যালয়ে ক্লাবের উপদেষ্টা ইকবাল হোসেন ভূঞা, ডা. সাইফুল ইসলাম ও আকরামুজ্জামান বাপ্পীর উপস্থিতিতে এ কমিটি ঘোষণা করা হয়।

নতুন সভাপতি শহিদুল ইসলাম রাসেল সংগঠনটির মূল উদ্যেক্তা ইকবাল হোসাইন ভূইয়াসহ যাদের পরিশ্রমে ক্লাবটি সূচনা ঘটে তাঁদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে নতুন যাত্রায় সকলের সহযোগীতা কামনা করেন।

এছাড়াও কমিটির অন্য সদস্যরা হলেন-সহ সভাপতি: আশরাফ হোসাইন, আবু সাঈদ, ফুয়াদ অভি, আরমান, ওমর ফারুক নাভিল
যুগ্ম সাধারণ সম্পাদক: আব্দুল গফুর রনি, আব্দুল কাদের নয়ন মল্লিক, আহমেদ রাজীব, আহমেদ রাকিব

সাগঠনিক সম্পাদক: মোশাররফ হোসেন, সহ সাহগঠনিক সম্পাদক, ইবতেহাজ রিফাত, শাহ জাহান জুয়েল , ইয়াহিয়া আরাফাত,
আলাউদ্দিন হৃদয় , অর্থ সম্পাদক: আল আমিন রাসেল, সহ অর্থ সম্পাদক, সালাহ্ উদ্দিন মিশু, মাইনুল হাসান সায়েম

প্রচার সম্পাদক: মামুন আহমেদ, সহ প্রচার সম্পাদক, আব্দুল্লাহ আল মাসুদ আফিক রেদোয়ান আহম্মেদ নাহিদ মল্লিক, ক্রীড়া সম্পাদক: আরমান হোসেন মুন্না, সহ ক্রীড়া সম্পাদক, গোলাম রসুল ইমন, নাঈমুর রহমান আবীর, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক: মাইনুল ইসলাম সুজন, তথ্য প্রযুক্তি বিষয়ক সহসম্পাদক, আহমেদ রিমুল

দপ্তর সম্পাদক: ফয়সাল মাহমুদ, সহ দপ্তর সম্পাদক, আশরাফ সাব্বির, সাহিত্য সম্পাদক, সাখাওয়াত হোসেন শামীমসহ সাহিত্য সম্পাদক, নূর মোহাম্মদ রাহিম, ত্রাণ ও সহায়তা সম্পাদক, আজমির হোসেন ফরহাদ, উপসম্পাদক, পিয়াস, ধর্ম বিষয়ক সম্পাদক, মাওলানা আব্দুল
গণি।

উল্লেখ্য, ২০১৭ সালের ১৭ই মে ক্লাবটি আনুষ্ঠানিক যাত্রা শুরু করে।

এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর