মানবাধিকার কমিশন ঢাকা কলেজের রাজ্জাক সভাপতি, সম্পাদক ফয়সাল

আমার সংবাদ ডেস্ক   |   ১০:১৩, অক্টোবর ২৯, ২০১৯

বাংলাদেশ মানবাধিকার কমিশন (বিএইচআরসি) ঢাকা কলেজ শাখার আব্দুর রাজ্জাককে সভাপতি এবং মো. ফয়সাল মাহমুদকে সাধারণ সম্পাদক করে দুই বছর মেয়াদি কমিটি গঠন করা হয়েছে।

মঙ্গলবার (২৯ অক্টোবর) বিকেলে বিএইচআরসির সদরদপ্তরে কেন্দ্রীয় সেক্রেটারি জেনারেল ড. সাইফুল ইসলাম দিলদার এ কমিটি অনুমোদন দেন।

এরপরে সদ্যঘোষিত ঢাকা কলেজ শাখার সভাপতি সাধারণ সম্পাদকের নেতৃত্ব একটি মানবাধিকার প্রতিনিধি দল কেন্দ্রীয় সেক্রেটারি ড. সাইফুল ইসলাম দিলদারের সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন এবং ফুলেল শুভেচ্ছা জানান।

এসময় অন্যান্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন-বিএইচআরসির সিনিয়র ডেপুটি গভর্নর আক্তারুজ্জামান বাবুল, মিরপুর থানা শাখার সাধারণ সম্পাদক শেখ মোতালেব হোসেন, দারুস সালাম থানা শাখার সাধারণ সম্পাদক বাবুল শরীফ, ঢাকা কলেজ শাখার নির্বাহী সভাপতি মো. ফারুক আলম, সহ সভাপতি বিপ্লব হোসেন, যুগ্ন সাধারণ সম্পাদক মো. ইমাম হোসেন কাজি, মুজাফফর মোল্যা, সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ আনজির হুসাইন,আলী আহসান মু. মুজাহিদ, মো. এমরান হোসেন, অর্থ সম্পাদক ইমরান হোসাইন, প্রচার ও প্রকাশনা সম্পাদক হাম্মাদুর রাহমান, আইন বিষয়ক সম্পাদক নেয়ামত হাসান হাবিব, সমাজ কল্যান বিষয়ক সম্পাদক মো. রাশেদুল হাসান জিতু, আন্তর্জাতিক সম্পাদক মো. আব্দুল কাদের, দপ্তর সম্পাদক রনি ভুইয়া, সাংস্কৃতিক সম্পাদক মো. আনোয়ার হোসাইন এবং নির্বাহী সদস্য নিজাম উদ্দিন আহমেদ, সদর দপ্তরের সহকারী পরিচালক পরিচালক মুহাম্মদ রুহুল আমিন, জাহানারা আক্তার এবং বিশেষ কর্মকর্তা শেখ শামীম প্রমুখ উপস্থিত।

এমএইচ/এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর