আমিরাতের শারজায় মিলাদ মাহফিল

এস রহমান সোহেল, আরব আমিরাত থেকে   |   ০৩:০০, নভেম্বর ০৩, ২০১৯

সংযুক্ত আরব আমিরাতের শারজায় জেএমপি ও যিকুর সম্মানিত ব্যবসায়ীদের আয়োজনে পবিত্র ঈদে মিলাদুন্নবী (স:) উপলক্ষে মিলাদ মাহফিল ও দোয়া মোনাজাতের আয়োজন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন দুবাই নিযুক্ত বাংলাদেশের কনসাল জেনারেল মোহাম্মদ ইকবাল হোসাইন খান।

হাজী মোহাম্মদ সেলিমের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী জাহাঙ্গীর আলমের সঞ্চালনায় মাহফিলে উপস্থিত ছিলেন দুবাই বাংলাদেশ কনস্যুলেটের ভাইস কনসাল মোজাফফর হোসেন, বাংলাদেশ বিজনেস কাউন্সিল দুবাইয়ের সহ-সভাপতি আইয়ুব আলী বাবুল, বাংলাদেশ সমিতির সভাপতি এম এ বাশার, সাধারণ সম্পাদক শাহ মাকসুদ, বাংলাদেশ সমিতি সারজার সাবেক সভাপতি হাজী শরাফত আলী, বাংলাদেশ সমিতির সহ-সভাপতি ইসমাইল গণি চৌধুরী সহ আমিরাতের বিশিষ্ঠ কমিউনিটি ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানটির সার্বিক সহযোগীতায় ছিলেন মো. ওসমান, মো. আলমগীর, মো. মোরশেদ, মো. মুনসুর, মো. রহিম, মো. নাজিম, মোজাম্মেল, শহীদ, আফসার, ইসমাইল, ফারুক, শাফীন, মাহাবুব, ফরহাদ, বাবর, জিয়া কামাল, আজাদ মজনু, টিপু, পাপ্পু, জাহিদ, সুজন ও রুবেল সহ আরও অনেক। হাজার হাজার প্রাবসী বাংলাদেশী সহ বিভিন্ন দেশের প্রবাসীদের অংশ গ্রহনে অনুষ্ঠান স্থল লোকে লোকারন্য হয়ে ওঠে।

দোয়া মোনাজাতে বিশ্ব মুসলিম উম্মার শান্তি কামনা করে বিশেষ দোয়া করা হয়। শেষে উপস্থিত মেহমানদের মাঝে তবারক বিতরণ করা হয়।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর