অন্য ‘জাস্ট ফ্রেন্ড’র সঙ্গেও গভীর রাতে মিথিলা! (ভিডিও)

বিনোদন প্রতিবেদক   |   ০৩:১২, নভেম্বর ০৫, ২০১৯

গেলো (অক্টোবর) মাসের কোন এক গভীর রাত। গভীর বলছি, কারণ ঘড়ির কাটা তখন ৯ টা অতিক্রম করেছে। আর নেপালের ওই জায়গায় রাত নয়টা মানেই গভীর রাত।

বাইরে কনকনে ঠাণ্ডা। সুনসান নিরবতায় কাঠমান্ডু থেকে সোয়া ঘণ্টা দুরত্বের এই নাগরকোট শহরের দোকানগুলো তখন বন্ধ হতে চলেছে। এমনই সময় শহরের উপকণ্ঠের একটি দোকানে দেখা মিলে বাংলাদেশি টেলিভিশন অভিনেত্রী মিথিলার। পাশেই রয়েছে কলকাতার ‘জাস্ট ফ্রেন্ড’ চিত্রপরিচালক সৃজিত।

ফাঁস হওয়া ওই ভিডিওতে দেখা যায়, দুজনেই দোকান থেকে প্রয়োজনীয় জিনিসপত্র কিনছেন। মিথিলা একটি জিনিস নিয়ে এসে সৃজিতকে দেখালেন। তারপর ঝুড়িতে রাখা হলো। অপরদিকে সৃজিতও দেখছেন তাকিয়ে। তারপরে মনে পড়ে যাওয়া পণ্য নিয়ে ঝুড়িতে ভরছেন। তখন দোকানে এই দুজন ক্রেতা ছাড়া আর কেউ নেই। রাস্তায় ঘুরে বেড়াচ্ছেন কুকুর, দু’একজন মানুষ।

সৃজিত ও মিথিলার আলাপচারিতার ধরণ দেখে বোঝার উপায় নেই যে, তারা ‘জাস্ট ফ্রেন্ড। তারপরেও সংবাদ মাধ্যমে প্রতিবারই মিথিলা বলে থাকেন, এরা সবাই তার ‘জাস্ট ফ্রেন্ড’।

এদিকে সোমবার রাত থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে নির্মাতা ফাহমির সাথে মিথিলার অন্তরঙ্গ কিছু ছবি। এরপর থেকেই আবারও আলোচনায় এসেছে সৃজিত-মিথিলার সম্পর্কের কথা।

অনেকেই দাবি তুলেছেন, সৃজিতের সাথে বিভিন্ন জায়গায় ঘনিষ্ঠ হয়েছেন বলেই ভাইরাল করা হয়েছে ফাহমি-মিথিলার ছবি।

প্রথমে ‘টেক বিনোদন’ নামে ফেসবুক গ্রুপে মিথিলা-ফাহমির এই দুটি ছবি পোস্ট করা হয়। এরপর ছবিগুলো সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে অনেককেই শেয়ার দিতে দেখা গেছে।

এ বিষয়ে জানতে বহুবার ফোন করেও অবশেষে রিসিভ করেন মিথিলা। হ্যালো বলে পরিচয় দিয়ে ছবির বিষয়ে জানতে চাইলে অপর পাশ থেকে তিনি বলেন, ‘অস্বাভাবিক কোনো ছবি না এটা’। তবে নেপালের ভিডিও প্রসঙ্গে জানতে চাওয়া হলে, মিথিলা ফোনটি কেটে দেন।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর