মাধবপুরে জুয়ার আসর, প্রতিদিন লাখ লাখ টাকার খেলা

হবিগঞ্জ প্রতিনিধি   |   ০৬:২৫, নভেম্বর ০৬, ২০১৯

হবিগঞ্জের মাধবপুর উপজেলার বাঘাসুরা ইউনিয়নের কালিকাপুর গ্রামের পূর্ব দিকে সিরামিক কোম্পানির বাউন্ডারির পাশে গড়ে উঠেছে জুয়ার আসর। প্রতিদিন আন্তঃজেলা জুয়াড়ি চক্রের সদস্যরা মোটরসাইকেল ও প্রাইভেট গাড়ি নিয়ে জড়ো হয় এখানে।

সরজমিন দেখা গেছে, সিরামিক কোম্পানির বাউন্ডারির পাশে পতিত জায়গায় ত্রিপল টানিয়ে জুয়ার আসর বসছে। স্থানীয় কালিকাপুর গ্রামের চিহ্নিত জুয়াড়ি ও তার লোকজন এ আসর পরিচালনা করছে।

সূত্রে জানা গেছে, ফারুকের অপর সহযোগী রাবার বাগানের কর্মচারী মন্টু মিয়া প্রতি সপ্তাহে থানা পুলিশের নামে আদায় করছে ৩০ হাজার টাকা। এর আগে পার্শ্ববর্তী রাবার বাগানের ভেতর নিয়মিত বসতো আন্তঃজেলা জুয়াড়িদের বৃহৎ এ জুয়ার আসর।

সম্প্রতি ক্যাসিনো বিরোধী অভিযান শুরু হলে এবং বাগান কর্তৃপক্ষের নজরদারীর কারণে জুয়াড়িরা স্থান পরির্বতন করে উল্লিখিত কোম্পানির বাউন্ডারির পাশে জুয়ার আসর বসাচ্ছে। প্রতিদিন এখানে দুপুর থেকে রাত ৮ টা পর্যন্ত জুয়াড়িরা খেলা পরিচালনা করে। স্থানীয় একজন ইউপি সদস্যও তাদের সহযোগিতা করছেন বলে জানা গেছে।

এ জুয়ার আসরে বিভিন্ন কোম্পানিতে কর্মরত কতিপয় কর্মচারীও সময় সুযোগে অংশ নেয় বলে স্থানীয় সূত্র জানায়। এতে ওই এলাকার যুব সমাজ হুমকির মুখে রয়েছে।

এছাড়া কোন কোন জুয়াড়ি মনোরঞ্জনের জন্য বিপথগামী যুবতি সরবরাহ করে থেকে এখানে। এতে এলাকায় চুরি ছিনতাইসহ অসামাজিক কর্মকাণ্ডও মাথাচাড়া দিয়ে উঠেছে।

আরআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর