আড়াইহাজারে ৩৫৬ বস্তা চালসহ পিতাপুত্র গ্রেপ্তার

শাহজাহান কবির, আড়াইহাজার (নারায়ণগঞ্জ)   |   09:57, November 06, 2019

নারায়ণগঞ্জের আড়াইহাজারে খাদ্যবান্ধব কর্মসূচি লেখা ১০ টাকা কেজির চালসহ পিতাপুত্রকে গ্রেপ্তার করা হয়েছে। তারা হলেন, চাউল ব্যবসায়ী হাজী নুরুল ইসলাম নুরু ও তার ছেলে ছগির হোসেন।

বুধবার সন্ধায় উপজেলা উচিৎপুরা ইউনিয়নের শান্তিরবাজার এলাকা থেকে পুলিশ তাদের গ্রেপ্তার করে।

এ সময় তাদের কাছ থেকে ৩৫৬ বস্তা সরকারি চাল, চাল বিক্রির নগদ দুই লাখ ৫০ হাজার টাকা এবং সরকারি চালের চার শতাধিক খালি বস্তা জব্দ করা হয়।

সহকারী কমিশনার (ভূমি) উজ্জল হোসেন জানান, স্থানীয়দের দেয়া সংবাদের ভিত্তিতে বুধবার সন্ধা ৬টার দিকে উপজেলার শান্তিরবাজারে ভ্রাম্যমাণ আদালতের অভিযান চালানো হয়। এ সময় আদালত দেখতে পান খাদ্যবান্ধব কর্মসূচি লেখা বস্তা খুলে কয়েকজন অন্য নতুন বস্তায় চাল ভরছে। এ সময় ৩৫৬ বস্তা চাল, নগদ দুই লাখ ৫০ হাজার টাকা এবং সরকারি চালের চার শতাধিক খালি বস্তা জব্দ করা হয়।

তিনি আরও জানান, এ চালগুলো কোথা থেকে এলো এ ব্যাপারে তদন্ত চলছে। তদন্ত শেষে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে। তবে অনেক দিন যাবত দশ টাকা চাল কিনে বস্তা পরিবর্তন করে ব্যবসা করছে বলে স্থানীয়রা আদালতকে জানান।

অভিযানে পুলিশের উপ-পরিদর্শক আতাউর রহমানসঙ্গীয় ফোস ভ্রাম্যমাণ আদালতের সঙ্গে ছিলেন।

গ্রেপ্তারকৃত চাল ব্যবসায়ী হাজী নুরুল ইসলাম জানান, সোনারগাঁও উপজেলার চেঙ্গাকান্দী গ্রামের বিল্লাল নামক এক লোকের কাছ থেকে তারা চাল কিনে বিক্রি করে।

আরআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর