‘মনোনয়নবাণিজ্যে নৌকার ভরাডুবি হয়েছে’

কাওসার হোসেন হাওলাদার, বরিশাল   |   ০৮:১৬, নভেম্বর ০৭, ২০১৯

বরিশাল জেলার (৪) মেহেন্দিগঞ্জ-হিজলা আসনের সংসদ সদস্য ও কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক পঙ্কজ দেবনাথ বলেন, আমি কখনো নৌকার বিরোধীতা করি নাই। এই উপজেলা পরিষদে যে নির্বাচন করেছেন, সে নেত্রীর সাথে বেঈমানি করেছে। এখানে জেলা আ.লীগের মনোনয়ন বাণিজ্যের কারণেই নৌকার প্রার্থী হেরেছে।

তিনি বলেন, আমাকে হেয় প্রতিপন্ন করতে তারা আগে থেকেই পরিকল্পনা করেছে নৌকার ভরাডুবি দেখিয়ে বিএনপির প্রার্থীকে জিতিয়ে দেবার জন্য উপজেলা নির্বাচনে পাঁচজন প্রার্থী দাঁড় করিয়েছে। আমি নৌকার প্রার্থীর জন্য এলাকায় ভোট চাই, অন্যদিকে নৌকার প্রার্থী ঢাকায় অবস্থান করে আমার বিরুদ্ধে অভিযোগ নিয়ে ঘোরাঘুরি করেন।

এছাড়া যার জন্য আমি সাধারণ মানুষের কাছে নৌকার পক্ষে ভোট প্রার্থনা করি অপরদিকে প্রার্থী নিজে জনগণের কাছে ভোট না চেয়ে দোয়া চায়। তিনি প্রশ্ন রেখে বলেন- কেহ যদি নিজেই হারতে চায় তাহলে তাকে জিতাবে কে? সাংসদ পঙ্কজ দেবনাথ বলেন- যাকে নৌকার প্রার্থী দেয়া হয়েছে, তার নাম মনোনয়ন বোর্ডে ছিলো না। তিনিতো আগেই ঘোষণা দিয়েছিলেন তিনি নির্বাচন করবেন না। তাছাড়া জেলা আ.লীগ সম্পাদক তালুকদার মো. ইউনুস নির্বাচনের ৩দিন পূর্বে সংবাদ সম্মেলন করে নৌকার ভরাডুবি নিশ্চিত করে দিয়েছেন।

এলাকাবাসী উন্নয়নের ধারা অব্যাহত রাখতে তাদের পছন্দের প্রার্থীকে বিজয়ী করেছেন। গত বুধবার দুপুরে মেহেন্দিগঞ্জের মুক্তিযোদ্ধা পার্ক ময়দানে পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে গণমাধ্যমে সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে এক সংবাদ সম্মেলনে তিনি এসব অভিযোগ তুলে ধরেন।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আ.লীগ সহ-সভাপতি আ. শহীদ শাহ্, সাধারণ সম্পাদক ও পৌর মেয়র কামাল উদ্দিন খান, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান রিপন, উপজেলা চেয়ারম্যান মাহফুজ আলম লিটন, ভাইস চেয়ারম্যান খোরসেদ আলম লিটন, মহিলা ভাইস চেয়ারম্যান রহমান বিনতে সফিকুল ইসলাম সহ আ.লীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানগণ।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর