স্টার জলসার সিরিয়ালে রুনা লায়লা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০১:০১, নভেম্বর ০৮, ২০১৯

এবার স্টার জলসার জনপ্রিয় ধারাবাহিক নাটকে অভিনয় করেছেন উপমহাদেশের প্রখ্যাত সঙ্গীতশিল্পী রুনা লায়লা। ‘কে আপন কে পর’ ধারাবাহিক নাটকের একটি বিশেষ পর্বে দেখা যাবে তাকে।

গতকাল বৃহস্পতিবার দিনব্যাপী টালিগঞ্জের একটি স্টুডিওতে রুনা লায়লাকে নিয়ে ধারাবাহিকের বিশেষ পর্বের দৃশ্য ধারণ করা হয়। পর্বটি প্রচার হবে ১৭ নভেম্বর।

খোঁজ নিয়ে জানা গেছে, রুনা লায়লায় জন্মদিন ১৭ নভেম্বর। ‘কে আপন কে পর’ এই ধারাবাহিকের কেন্দ্রীয় চরিত্রের অভিনেত্রী পল্লবী শর্মা রুনা লায়লাকে তার জীবনের আদর্শ হিসেবে ভাবেন। তাই তাকে অনুপ্রাণিত করতে এবং রুনা লায়লাকে জন্মদিনে বিশেষ শ্রদ্ধা জানাতে স্টার জলসার এই উদ্যোগ। ধারাবাহিক ‘জবা’ চরিত্রে অভিনয় করছেন পল্লবী।

এ ব্যাপারে মুঠোফোনে কলকাতা থেকে রুনা লায়লা বলেন, ‘আমার জন্মদিনকে ঘিরে স্টার জলসার উদ্যোগকে আমি স্বাগত জানাই। আমাকে নিয়ে বিশেষ এই পর্ব নির্মাণের জন্য স্টার জলসা এবং এই ধারাবাহিকের প্রত্যেকের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।

এমন একটি জনপ্রিয় ধারাবাহিক নাটক প্রচারের সময়কালে আমারই জন্মদিনে আমার উপস্থিতির বিষয়টি আমার জন্য অনেক ভালোলাগার। তা ছাড়া জবা চরিত্রে অভিনয় করা পল্লবী শর্মাসহ পুরো টিমকে অনুপ্রাণিত করতে পারার মধ্যেও আমার নিজেরই ভালো লাগছে।

কারণ একজন শিল্পী হিসেবে আমার দায়বদ্ধতার জায়গা থেকেই এই ধারাবাহিকের বিশেষ পর্বে উপস্থিত হয়ে তাদের কাজের স্পৃহাকে আরো বাড়ানোর চেষ্টা করেছি মাত্র। আমি সত্যিই ভীষণ সম্মানিত বোধ করছি এই কারণেই যে আমার জন্মদিনকে ঘিরেই এই বিশেষ আয়োজন করা।’

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর