কাজের চাপ কম বুবলীর, তাই…

বিনোদন প্রতিবেদক   |   ১১:৫৬, নভেম্বর ০৮, ২০১৯

ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় নায়িকা শবনম বুবলি। প্রায় দুই মাস ধরে অভিনয়ে নেই তিনি। পাশাপাশি ব্যক্তিগত মুঠোফোনটিও বন্ধ তার। এমনকি ফেসবুক, হোয়াটসঅ্যাপ কোথাও সাড়া মিলছে না বুবলীর।

তবে সম্প্রতি হুট করেই অনলাইনে হাজির বুবলী। বহুদিন পর মঙ্গলবার অনলাইনে পাওয়া গেল নায়িকাকে। এই সময় বুবলীর কাছে জানতে চাওয়া হয়, কোথাও কেন নেই তিনি? মিডিয়া থেকে বিরত নেয়ার কারণ কি?

বুবলি বলেন, আমি আসলে বিরতিতে নেই। এই তো কদিন আগে শিল্পী সমিতির নির্বাচনে ভোটও দিয়েছি। তবে কাজ নিয়ে আমি বরাবরই প্রচার বিমুখ। নতুন কাজ হলেও গণমাধ্যমে আসতে চায় না।

আসলে বর্তমানে আমার শুটিংয়ের চাপ অনেকটা কম, তাই পরিবারকে সময় দিচ্ছি। আমার আম্মুও বেশ অসুস্থ ছিলেন। তার স্পাইনাল কর্ডের সমস্যা হয়েছিল। আর যেহেতু এবার চাপ কম, সেহেতু আম্মুর পাশে থেকে সেবা করেছি।

তিনি আরও বলেন, কিছুদিন আগে আম্মুকে নিয়ে চিকিৎসার জন্য সিঙ্গাপুরে গিয়েছিলাম। সেখানে চিকিৎসা শেষে দেশে ফিরেছি। এখন আম্মুর অবস্থা একটু ভালো। তাই আবার সামাজিক যোগাযোগ মাধ্যমে হাজির হয়েছি। আর বাইরে ছিলাম বলে ফোনটা বন্ধ ছিল।

সর্বশেষ গত ঈদুল আজহায় জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিতে শাকিব খানের বিপরীতে দেখা গিয়েছিল বুবলিকে। এরপর তার অভিনীত কাজী হায়াতের ‘বীর’-এর কাজ চলতি মাসেই শুরু করার কথা থাকলেও সেটা পিছিয়ে যায়।

জেডআই


আরও পড়ুন