সাড়া ফেলেছে ‘তুমি আমারই’

বিনোদন প্রতিবেদক   |   ০৩:০৩, নভেম্বর ০৮, ২০১৯

‘তুমি আমারই’ শিরোনামের একটি ফিকশনে জুটিবদ্ধ হয়েছেন আফরান নিশো ও মেহজাবিন চৌধুরী। নাটকটি নির্মাণ করেছেন মিজানুর রহমান আরিয়ান। বৃ্হস্পতিবার (৭ নভেম্বর) সন্ধ্যায় ‘লাইভ টেক’ ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে ফিকশনটি। প্রকাশের পর দারুণ সাড়া ফেলেছে এটি। কয়েক ঘণ্টায় ফিকশনটি দেখেছেন চার লক্ষাধিক মানুষ।

ফিকশনটি প্রসঙ্গে নির্মাতা মিজানুর রহমান আরিয়ান বলেন, ‘প্রকাশের পর থেকে দর্শকদের কাছ থেকে ব্যাপক সাড়া পাচ্ছি। অনলাইনে বিভিন্ন গ্রুপে, ফেসবুক ইনবক্সে খুব প্রশংসা পাচ্ছি। আমার সবচেয়ে বেশি দর্শকনন্দিত কাজ ব্যাচ ২৭, বড়ছেলে, বুকের বা পাশে, কথোপকথন বানিয়ে যেমন ফিডব্যাক পেয়েছিলাম তেমন ফিল পাচ্ছি।

বৃহস্পতিবার বাংলাদেশ-ইন্ডিয়ার খেলা ছিল। তারমধ্যেও এতো মানুষ শুরুতেই দেখেছে এটা বিশাল ব্যাপার। শুটিংয়ের সময় বৃষ্টি ছিল। তারমধ্যে কষ্ট হয়েছে কাজটি করতে। আমি দর্শকদের পছন্দমতো প্রডাকশন বানাই। তারা পছন্দ করছে এটাই প্রাপ্তি।’

‘তুমি আমারি’ ফিকশনটি প্রযোজনা করেছে লাইভ টেকনোলজিসের অঙ্গ প্রতিষ্ঠান টার্ন প্রোডাকশন। নিশো-মেহজাবীন ছাড়াও এতে আরও অভিনয় করেছেন শহিদুল ইসলাম সাচ্চু, মাসুম বাশার, মিলি বাশার, সাবিহা জামান, আজম খান, লিমন প্রমুখ।

একে/জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর