রাজধানীতে সড়ক দুর্ঘটনায় ওসিসহ আহত ৩

নিজস্ব প্রতিবেদক   |   ০৫:৫১, নভেম্বর ০৮, ২০১৯

রাজধানীর শেরে বাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যানের সামনে এক সড়ক দুর্ঘটনায় দুই পুলিশ ও এক আনসার সদস্যসহ তিন জন গুরুতর আহত হয়েছেন।

আহতরা হলেন, রামপুরা থানার পরিদর্শক (তদন্ত) মাসুদ পারভেজ, পুলিশ ভ্যান চালক কনস্টেবল মো. মোহসিন এবং আনসার সদস্য আকিদুল ইসলাম।

শুক্রবার (৮ নভেম্বর) বেলা পৌনে ১১ টার দিকে রাজধানীর শেরে বাংলা নগর থানার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন সামনের রাস্তায় গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফুটপাতে উঠে ল্যাম্পপোস্টের সঙ্গে ধাক্কা খেয়ে এ দুর্ঘটনা ঘটে।

এদিকে আহতদের উদ্ধার করে রাজারবাগ পুলিশ হাসপাতালে পাঠানো হয়েছে।

দুর্ঘটনায় গাড়ির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এসময় দুর্ঘটনার নেপথ্যে থাকা মোটরসাইকেলসহ চালক সাকিল আহমেদকে আটক করেছে পুলিশ।

শেরে বাংলা নগর থানার অফিসার ইনচার্জ (ওসি) জানে আলম মুন্সি পুরো ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

ওসি জানান, দুর্ঘটনার পর আহতদের উদ্ধার করে প্রথমে রাজারবাগ পুলিশ লাইন্স হাসপাতালে নেয়া হয়। পরে সেখান থেকে জাতীয় অর্থোপেডিক্স পঙ্গু হাসপাতালে পাঠানো হয়েছে।

পুলিশ, ট্রাফিক পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার বেলা পৌনে ১১টার দিকে রামপুরা থানা পুলিশের ওই গাড়িটি শেরে বাংলানগর থানার চন্দ্রিমা উদ্যান সংলগ্ন রাস্তা দিয়ে যাচ্ছিল। পথিমধ্যে বিপরীত পাশ থেকে একটি মোটরসাইকেল উল্টো লেন ধরে আসছিল। হঠাৎ মোটরসাইকেলটি পুলিশের পিকআপভ্যানের সামনে পড়ে ইউটার্ন নিতে গেলে তাকে বাঁচাতে গিয়েই এদুর্ঘটনা ঘটে।

এদিকে শেরে বাংলা নগর থানার সহকারী উপ-পরিদর্শক (এএসআই) মো. হাবিবুর রহমান জানান, উল্টো লেনে আসা সেই মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। চালক সাকিল আহমেদকে থানায় পুলিশ হেফাজতে নেয়া হয়েছে।

আরও জানা গেছে, পুলিশের গাড়িটি ব্যবহার করতেন ওসি মাসুদ পারভেজ।

রামপুরা থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল কুদ্দুস ফকির বলেন, আমাদের একটি গাড়ি দুর্ঘটনার শিকার হয়েছে। এতে তিন জন আহত হয়েছেন। আহতদেরকে হাসপাতালে প্রেরণ করে চিকিৎসা দেয়া হচ্ছে।

এএলআর/জেডআই


আরও পড়ুন