তিন্নির শরৎ আমার স্নিগ্ধতা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০২:৪৫, নভেম্বর ০৯, ২০১৯

২০১৭ সালের ‘সেরা কণ্ঠ’ প্রতিযোগিতার অন্যতম সঙ্গীতশিল্পী কানিজ খাদিজা তিন্নি। নারায়ণগঞ্জের এই কন্যার মধ্যে প্রয়াত বরেণ্য সঙ্গীত পরিচালক আহমেদ ইমতিয়াজ বুলবুল সঙ্গীতের এক অন্য দিগন্ত খুঁজে পেয়েছিলেন। তাই তো তাকে নিয়েই আহমেদ ইমতিয়াজ বুলবুল সবচেয়ে বেশি আশাবাদী ছিলেন।

বেঁচে থাকলে হয়তো তিন্নিকে নিয়ে এরই মধ্যে কয়েকটি গানও প্রকাশ হয়ে যেত। কিন্তু তারপরও তিন্নি আহমেদ ইমতিয়াজ বুলবুলের আশীর্বাদ মাথায় নিয়েই গানে মগ্ন থেকে এগিয়ে যাচ্ছেন আগামীর পথে।

এরই মধ্যে ‘শরৎ আমার স্নিগ্ধতা’ শিরোনামের প্রথম দেশাত্মবোধক গান প্রকাশ করেছেন তিন্নি। এপি মিউজিকের ইউটিউব চ্যানেলে প্রকাশিত হয়েছে গানটি। কামরুল হাসান সোহাগের কথায় গানটির সুর ও সঙ্গীতায়োজন করেছেন আকাশ মাহমুদ। গানটির মিউজিক ভিডিও নির্মাণ করেছেন রাজন মৃধা।

গানটি প্রসঙ্গে তিন্নি বলেন, ‘এটি আমার প্রথম দেশাত্মবোধক গান। যারাই গানটি শুনছেন তারাই গানের কথা, সুর সঙ্গীত এবং আমার গায়কির প্রশংসা করছেন। প্রথম দেশাত্মবোধক গানে এত সাড়া পাবো ভাবিনি। এই গানের সঙ্গে সম্পৃক্ত প্রত্যেকের প্রতি আমার আন্তরিক কৃতজ্ঞতা। সেই সঙ্গে সবার কাছে দোয়া চাই- যেন আগামীতে আরও ভালো গান যেন সবাইকে উপহার দিয়ে যেতে পারি।’

এদিকে গানের পাশাপাশি উপস্থাপনার সঙ্গে নিজেকে সম্পৃক্ত করেছেন তিন্নি। মাই টিভিতে ‘আমার সকাল’ অনুষ্ঠানের নিয়মিত উপস্থাপনা করছেন। উপস্থাপনাও বেশ উপভোগ করছেন তিন্নি। তার নিজের ব্যান্ড দলের নাম ‘টি ক্রু’। তার দলে কী বোর্ডে আছেন শেখ তাফসির আহমেদ, লিড গিটারে আজাদ টিপু, ড্রামসে আশরাফুল ইসলাম ও বেজ গিটারে সাজ্জাদ মির্জা।

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর