ফেসবুক বিড়ম্বনায় ন্যান্সি, সতর্ক থাকার অনুরোধ

বিনোদন প্রতিবেদক   |   ১২:২৮, নভেম্বর ০৯, ২০১৯

সংগীত তারকা ন্যান্সি। বাংলাদেশের গানের ভুবনে এক স্মরণীয় নাম। যার কণ্ঠে বিভোর লাখো শ্রোতা। তবে এই জনপ্রিয় তারকাকে নিয়মিত বিড়ম্বনার শিকার হতে হয়। তাও আবার ফেসবুক বিড়ম্বনার।

শনিবার রাতে মুঠোফোনে আলাপকালে ন্যান্সি বলেন, তার নামে একাধিক আইডি (ফেক) ফেসবুকে। যে আইডিগুলো তার ভক্তদের নিয়মিত মিথ্যা তথ্য দিয়ে হয়রানি করছে। এমনকি যেদিন ন্যান্সির কোন লাইভ শো থাকে না, সেদিনও শ্রোতাদের অনুষ্ঠানের নামে ভুল তথ্য দিচ্ছে।

তবে এই জন্য ন্যান্সি সকলকে সতর্ক থাকার অনুরোধ জানিয়েছেন।

ন্যান্সি বলেন, ফেক আইডির বিড়ম্বনায় বেশ কয়েক দফা নিজের ফেসবুক আইডি বন্ধ করেছি। এখন ভক্ত-শ্রোতাদের সঙ্গে যোগাযোগ রক্ষা করি আমার একমাত্র ফেসবুক পেজের মাধ্যমে। এই পেজ ছাড়া সত্যিকার অর্থে আমার কোনো আইডি কিংবা অন্য কোনো পেজ নেই।

তিনি জানান, সম্প্রতি ১৩ হাজার ফলোয়ারের একটি ভূয়া পেজসহ বেশ কয়েকটি আইডি আমার চোখে পড়েছে। যে আইডি কে চালায়, কারা নিয়ন্ত্রণ করে, কেন চালায় তা আমি জানিনা। তবে আমি সবাইকে অনুরোধ করবো এ ব্যাপারে সতর্ক থাকতে। এসব আইডির মাধ্যমে কেউ প্রতারিত হবেন না।

তার ফেসবুক পেজে ৩ লাখ ৬৫ হাজারেরও বেশি ফলোয়ার রয়েছে জানিয়ে ন্যান্সি বলেন, সত্যি বলতে এই পেজটি ছাড়া আমার কোনো আইডি নেই। আমি ফেসবুকে তেমন অ্যাকটিভও না। তবে পেজে আমার নতুন গান, শো কিংবা টিভি অনুষ্ঠানের বিভিন্ন বিষয় ভক্তদের সাথে শেয়ার করি। যারা আমাকে পছন্দ করেন তারা যেন জানতে পারেন।

এই সংগীত তারকা জানান, কিছুদিন আগে তিনি অস্ট্রেলিয়া সফর শেষ করে দেশে ফিরেছেন। সেখানে তিনি পাঁচটি কনসার্টে অংশ নিয়েছেন। দেশে এসে কিছুদিন বিশ্রামে থেকে এখন আবার কাজ শুরু করেছেন।

নতুন কাজ বিষয়ে ন্যান্সি বলেন, এখন আমি একটু বেছে বেছে শো করছি। নতুন গানের কাজ চলছে। সম্প্রতি হাবিব ওয়াহিদ ভাইয়ের সঙ্গে করা আগের দুটি গানের রিমেক ভার্সন ভিডিওসহ প্রকাশ হয়েছে। সেগুলো থেকে ভালো সাড়াও পাচ্ছি।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর