রাজাপুরে ছেলের হাতে বাবা খুন

রেজাউল ইসলাম পলাশ, রাজাপুর (ঝালকাঠি) প্রতিনিধি   |   ০২:২৯, নভেম্বর ০৯, ২০১৯

ঝালকাঠির রাজাপুরে মো. দেলোয়ার হোসেন (৪২) নামের এক ব্যক্তিকে খুনের অভিযোগ উঠেছে তারই ছেলের বিরুদ্ধে। নিহত দেলোয়ার উপজেলার সদর ইউনিয়নের ছোট কৈবর্তখালী গ্রামের আ. হাই খানের ছেলে।

শুক্রবার (৮ নভেম্বর) রাতে খুনের ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পারিবারিক বিরোধের জের ধরে রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে। দেলোয়ারের নিজ বাড়িতে ছেলে লোহার রড দিয়ে আঘাত করলে দিনমজুর বাবার মৃত্যু হয়৷ নিহত দেলোয়ার হোসেনের ছেলের নাম হৃদয় খান (২০)।

তিনি বলেন, হৃদয় তার বাবার কাছে নেশার টাকা চেয়েছিল। কিন্তু বাবা দেলোয়ার দিতে অস্বীকার করায় হাতে থাকা লোহার রড তার মাথার ভিতরে ডুকিয়ে দেয়৷প্রতিবেশী ও স্বজনরা আশঙ্কাজনক অবস্থায় আহতকে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিমে প্রেরণ করেন। মধ্যরাতে বরিশাল শেরেবাংলা চিকিৎসা মহাবিদ্যালয় (শেবাচিম) হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় দেলোয়ার মারা যায়।

এ ঘটনার পর থেকে ছেলে হৃদয় পলাতক রয়েছে।

জানা যায়, হৃদয় তিনটি বিবাহ করেন। পরিবারের লোকজনকে প্রতিনিয়ত শারীরিক নির্যাতন করতো৷

দেলোয়ার হোসেনের মা কোহিনুর বেগম সাংবাদিকদের বলেন, আমি আমার ছেলে হত্যার বিচার চাই।

রাজাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহিদ হোসেন জানান, আমরা রাতেই ঘটনাস্থল পরিদর্শন করেছি আর লিখিত অভিযোগ পেলেই তাৎক্ষণিক আইনগত ব্যবস্থা নেওয়া হবে এবং হৃদয়কে গ্রেপ্তারের জন্য চেষ্টা অব্যাহত রয়েছে৷

এসএসআর


আরও পড়ুন