সাংসদ রাঙ্গার সঙ্গে ছবি, বিরক্ত সানাই! (ছবি)

বিনোদন প্রতিবেদক   |   ০৪:৩১, নভেম্বর ১৩, ২০১৯

বাংলাদেশের আলোচিত-সমালোচিত মডেল-অভিনেত্রী সানাই মাহবুব সুপ্রভা। সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ পরিচিত মুখ। তবে এই মাধ্যমে আলোচনার থেকে সমালোচনায় বেশি থাকেন তিনি।

আলোচিত এই মডেল ফেসবুকে প্রতিনিয়ত নতুন নতুন ছবি পোস্ট, স্ট্যাটাস ও সমসাময়িক বিভিন্ন ইস্যু নিয়ে মন্তব্য করে আলোচনায় থাকেন। তবে যে প্ল্যাটফর্মে বেশি আলোচিত সানাই, সেটিই এখন তার জন্য বিরক্তির কারণ হয়ে দাঁড়িয়েছে।

আমার সংবাদ প্রতিনিধির সঙ্গে আলাপকালে নিজেই জানালেন সেই কথা। সানাই বললেন, যে ফেসবুক আমাকে আলোচনায় এনেছে, সেই ফেসবুক এখন আমার কাছে চরম বিরক্ত।

তার কারণ কি? এমন প্রশ্নের উত্তরে সানাই বলেন, ২০১৭ সালে বর্তমান সংসদ সদস্য (এমপি) জাতীয় পার্টির (জাপা) মহাসচিব মশিউর রহমান রাঙ্গার সঙ্গে আমার একটি ছবি সোশ্যাল মিডিয়ায় (ফেসবুক) ছড়িয়ে পড়ে। যেটি কোন একটি শপের উদ্বোধনী অনুষ্ঠানে তোলা। অতি সাধারণ একটি ছবি।

Screen shot

রাঙ্গাকে নিয়ে সানাই’র ফেসবুক অনুরাগীদের কমেন্টস

এরপর কিছু বেনামি অনলাইন (গণমাধ্যম) আমাকে নিয়ে খবর ছাপায়। যেখানে প্রকাশিত হয়, এই এমপির (সাবেক মন্ত্রী) সঙ্গে নাকি আমার বিয়ে হয়েছে। এরপর থেকে একদিনও শান্তিতে নেই আমি। বিশেষ করে ফেসবুক অনুসারীরা উনাকে জড়িয়ে আমাকে প্রচুর জ্বালাচ্ছে। এতে ভীষণ বিরক্ত আমি।

সানাই এও বললেন, উনার সঙ্গে আমার জীবনে দেখা হয়েছে একবার। তাও কিছু সময়ের জন্য। কিন্তু এই নিয়ে চতুর্দিকের মানুষের যন্ত্রণা আর সহ্য করতে পারছি না।

জেডআই


আরও পড়ুন