সাঈদুলকে চেয়ারম্যান পদে চান শাপলাপুরবাসী

ফুয়াদ মোহাম্মদ সবুজ, মহেশখালী   |   ০৮:৪৩, নভেম্বর ১৪, ২০১৯

মহেশখালী উপজেলা আসন্ন শাপলাপুর ইউপির ১২ ডিসেম্বরের অনুষ্ঠিতব্য নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামী লীগ নেতা সাইদুল ইসলাম চৌধুরীকে প্রতিদ্বন্দ্বিতা করার দাবিতে স্থানীয় জনসাধারণ তার বাড়িতে বিক্ষোভ করেছে। যদিও তিনি বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়নে দলীয় প্রতীকে নির্বাচনে অংশ নেয়ার আগ্রহ প্রকাশ করেছিলেন।

দলীয় মনোনয়ন তাকে না দেয়ার ঘোষণার পর সাঈদুল ইসলাম চৌধুরী নির্বাচনে অংগ্রহণ করবে না মনে করেন, কিন্তু স্থানীয় ভোটাররা সাইদুল ইসলাম ঢাকা থাকা অবস্থায় তার অনুপস্থিতিতে তিনি যাতে যেকোনোভাবে চেয়ারম্যান পদে প্রার্থী হিসাবে নির্বাচনে অংশগ্রহণ করেন সে দাবি জানান তার বাড়িতে আগত ভোটারা।

গত ১৩ নভেম্বর রাত ৯টায় সাইদুল ইসলামের বাড়িতে মিছিলে মিছিলে জমায়েত হতে থাকে এলাকার হাজার হাজার নারী-পুরুষ। পরে স্থানীয় ৫ হাজারের অধিক জনসাধারণ নারী-পুরুষ সমবেত কণ্ঠে সাইদুল ভাই-সাইদুল ভাই, সাইদুল ছাড়া বিকল্প নাই। তাকে আমরা চেয়ারম্যান হিসেবে প্রার্থী চাই।

শাপলাপুরের মাঠি সাইদুল ভাইয়ের ঘাটি বলে স্লোগান দিতে থাকে। শাপলাপুরের রাজনৈতিক, শিক্ষা, সংস্কৃতি, উন্নয়নের ইতিহাসে হাজী গোলাম নবী প্রকাশ গোলাইল্যাবর পরিবারের অনেক অবদানের কথা স্বীকার করে তারা যেকোনো মূল্য সাইদুল ইসলামকে চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বিতা করার ঘোষণা দেয়।

অন্য ইউনিয়ন থেকে শাপলাপুরে ইউনিয়নে আগত কোনো ব্যক্তিকে শাপলাপুরের মাঠিতে নির্বাচিত করার সুযোগ না দেয়ার আহ্বানও জানান তারা। যারা প্রকৃত আওয়ামী লীগের পরিবার তাদের দলীয় মনোনয়ন না দিলেও সাইদুল ইসলাম চৌধুরীর সমর্থকরা জনদরদি, জননন্দিত, আপসহীন, গণমানুষের নেতা হিসেবে চেয়ারম্যান নির্বাচিত করার প্রত্যয় ব্যক্ত করেন।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর