যে ৩ রাশির নারীকে বিয়ে করলে সুখী হবেন

আমার সংবাদ ডেস্ক   |   ১০:২৬, নভেম্বর ১৬, ২০১৯
ছবি-প্রতীকী

জন্ম তারিখ আর সময় হিসাবে নির্ধারিত করা হয় রাশি। রাশি থেকে জানা যায় কোন জাতক-জাতিকা কেমন চরিত্রের অধিকারী হবে। এমনটাই বলেন জ্যোতিষশাস্ত্র। কিন্তু কোন রাশির মেয়েরা জীবনসঙ্গী হিসাবে আদর্শ, সেটা জানেন কি? বিয়ে করার ইচ্ছে থাকলে এই রাশির মেয়েদের বিয়ে করুন। জীবন হবে মধুময়।

মেষ: যেসব নারীর রাশি মেষ তারা বিয়ের পর তাদের সঙ্গীকে খুব ভালোবাসেন। মেষ জাতিকারা অত্যন্ত কঠোর ও পারিশ্রমিক হন। এরা খুব সাহসী হন। বউ হিসেবে মেষ জাতিকারা আদর্শ। এরা সারা জীবন তার জীবন সঙ্গীর পাশে থেকে তাকে আরো শক্ত সমর্থ করে তুলতে পারে। মেষ নারীরা দৃঢ়প্রতিজ্ঞ হোন। মা হিসাবেও মেষ রাশির জাতিকারা অত্যন্ত কড়া হন।

সিংহ: সিংহ রাশির নারীরা সিংহের মতোই শক্তিশালী হন। দৃঢ় মানসিকতার হন। জীবনসঙ্গী হিসেবে এরা অত্যন্ত একনিষ্ঠ। সিংহ রাশির জাতিকারা তাদের জীবন সঙ্গীকে অত্যন্ত ভালোবাসেন। এরা ভালবাসতে পারে নিঃস্বার্থভাবে।

কর্কট: কর্কট রাশির জাতিকাদের মধ্যে ভালোবাসা থাকে অত্যন্ত গভীর। এরা যাকে ভালোবাসেন তার জন্য সমস্ত কিছু করতে পারেন। কর্কট রাশির মহিলাকে বিয়ে করলে আপনার জীবন হবে খুশিময়। রান্নাতেও এরা অত্যন্ত পটু। মা হিসাবেও কর্কট রাশির নারীরা অতুলনীয়। এরা সংসারের দায়িত্ব মন দিয়ে পালন করার চেষ্টা করেন।

এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর