সাড়া পাচ্ছেন আঁখি

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০২:৪৩, নভেম্বর ১৭, ২০১৯

ঢাকা শহরের ১১টি গল্প নিয়ে ১১ জন নির্মাতার সিনেমা ‘ইতি, তোমারই ঢাকা’ মুক্তি পেয়েছে গত শুক্রবার। ১১ নির্মাতার অন্যতম একজন হচ্ছেন কৃষ্ণেন্দু চট্টোপাধ্যায়। তিনি নির্মাণ করেছেন ‘জিন্নাহ ইজ ডেড’। এতে একজন মেথরের স্ত্রীর চরিত্রে অভিনয় করেছেন শারমিন আঁখি। সিনেমাটি মুক্তির পর বিভিন্ন মহল থেকে সাড়া পাচ্ছেন আঁখি। আলাপকালে এমনটাই জানিয়েছেন এ অভিনেত্রী।

শারমিন আঁখি বলেন, ‘এমন একটি সিনেমার একজন হতে পারার মধ্যেও ভীষণ ভালোলাগা কাজ করছে। এই সিনেমার একজন হয়ে ইতিহাসেরও অংশ আমি। সিনেমাটি মুক্তির প্রথম দিন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ আরো অন্যান্য মাধ্যমে আমি বেশ সাড়া পাচ্ছি। যারা সিনেমাটি দেখতে হলমুখী হচ্ছেন তাদের প্রতি আন্তরিক কৃতজ্ঞতা।’

চট্টগ্রামের অরিন্দম নাট্য সম্প্রদায়ের হয়ে নিয়মিত ‘কবি’ ও ‘দুতিয়ার চাঁন’ নাটকে অভিনয় করছেন শারমিন আঁখি। বর্তমানে একাধিক টেলিভিশন নাটকের চিত্রায়ণ নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। টিভি নাটকে ব্যস্ত থাকলেও ভালোলাগা এবং ভালোবাসা থেকে মঞ্চেও সময় দেন এ অভিনেত্রী।

আঁখি জানান, ১৩ ডিসেম্বর চট্টগ্রামে যাচ্ছেন তিনি। সেখানে মঞ্চস্থ হবে ‘দুতিয়ার চাঁন’ নাটকটি।

এছাড়াও সমপ্রতি তিনি শেষ করেছেন দীপ্ত টেলিভিশনের দর্শকপ্রিয় ধারাবাহিক নাটক ‘মধ্যবর্তিনী’র দ্বিতীয় সিজনের চিত্রায়ণ। রবীন্দ্রনাথের ধ্রুপদী গল্পের অনুপ্রেরণায় ‘মধ্যবর্তিনী’ ধারাবাহিকের গল্প লিখেছেন আহমেদ খান হীরক। এটি পরিচালনা করেছেন রাজু খান। শিগগিরই দীপ্ত টেলিভিশনে প্রচার শুরু হবে ধারাবাহিকটি।

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর