সিলভার স্ক্রিনে তাহসানের ‘আনমনে’

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০২:৫০, নভেম্বর ১৭, ২০১৯

‘আনমনে’ শিরোনামের নতুন গান নিয়ে আসছেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী তাহসান খান। গানটির কথা ও সুর করেছেন মালা। গানটিতে তাহসানের সঙ্গে দ্বৈতভাবে কণ্ঠও দিয়েছেন মালা। ‘আনমনে’ গানটির সঙ্গীতায়োজন করেছেন সাকের রেজা।

গত শুক্রবার চলচ্চিত্র প্রযোজনা প্রতিষ্ঠান সিলভার স্ক্রিনের নিজস্ব ইউটিউব চ্যানেল প্রকাশিত হয়েছে গানটি। তানিম রহমান অংশুর পরিচালনায় মিউজিকভিডিওটিতে পারফর্ম করেছেন সাইফ সাইফুল ও রাজ কুমারী রিয়া।

‘আনমনে ’ গানটি প্রসঙ্গে তাহসান বলেন, ‘আপনারা যদি একটু পাশ্চাত্যেও মিউজিক ভিডিও দেখেন তাতে দেখতে পাবেন কোনো স্টোরি থাকে না। শুধু ফিল থাকে, কালারস থাকে, ইমোশন থাকে। আমার মনে হয় আমাদের এই গানটি ঠিক সেরকম কিছুই হয়েছে। তার চেয়ে বড় কথা হচ্ছে আমরা যারা ইন্ডাস্ট্রিতে আছি তারা সবাই নিজেদের স্থান থেকে নিজেদেও সর্বোচ্চ দেয়ার চেষ্টা করব। আমার কাজ গান করা।

আমি সেটার সর্বোচ্চটা দেয়ার চেষ্টা করবো। আর সাংবাদিক ভাইদেও কাজ সেই গান নিয়ে লেখা। আমি আশা করবো আপনারা আপনাদের সেরাটা দিয়েই সেই দায়িত্বটা ঠিকমতো পালন করবেন। তাহলে ইন্ডাস্ট্রি এগিয়ে যাবে। আমাদের দেশের ইন্ডাস্ট্রিকে আমরা আরো শিখরে নিয়ে যাবে।’

মিউজিক ভিডিওটি প্রসঙ্গে সিলভার স্ক্রিনের কর্ণধার শাহিন কবির বলেন, সিলভার স্ক্রিন জন্ম লগ্ন থেকেই চেষ্টা করে আসছে ভালো কাজের সঙ্গে যুক্ত থাকতে। এরই ধারাবাহিকতায় প্রোডাকশন হাউজটির অনলাইন ঠিকানা ‘সিলভার স্ক্রিন’ এর যাত্রা শুরু হলো। ভবিষ্যতে প্রতিষ্ঠানটির সব কাজ এই চ্যানেলটিতেই দেখা যাবে। সবাইকে চ্যানেলটির সঙ্গে যুক্ত থাকার জন্য আমন্ত্রণ জানাই।’

এর আগে সিলভার স্ক্রিন প্রোডাকশন থেকে শাকিব খান এবং জায়েদ খানকে নিয়ে দুইটি চলচ্চিত্র নির্মাণ করা হয়েছে। খুব শিগগিরই এই প্রতিষ্ঠান থেকে আরো কিছু চলচ্চিত্র নির্মাণের প্রস্তুতি চলছে। সবকিছু ফাইনাল হলে আনুষ্ঠানিক ঘোষণা আসবে।

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর