‘একেন বাবু’র তৃতীয় সিরিজে নওশাবা, যা বললেন

বিনোদন প্রতিবেদক   |   ০৪:২৮, নভেম্বর ১৭, ২০১৯

ভারতীয় অনলাইন ভিত্তিক স্ট্রিমিং প্ল্যাটফর্ম হৈচৈ’র ‘একেন বাবু’ ওয়েব সিরিজের তৃতীয় কিস্তিতে অভিনয় করেছেন মডেল ও অভিনেত্রী কাজী নওশাবা।

ওয়েব সিরিজটি পরিচালনা করছেন অভিজিৎ চৌধুরী। সুজন দাসগুপ্তের গল্পে যৌথভাবে এর চিত্রনাট্য করেছেন পদ্মনাভ দাসগুপ্ত ও পরিচালক নিজেই।

‘একেন বাবু’ মূলত কলকাতার জনপ্রিয় একটি গোয়েন্দা সিরিজ। এর আগে এই ওয়েব সিরিজের দুটি সিজন দর্শকের মধ্যে বেশ জনপ্রিয়তা পেয়েছে। তারই ধারাবাহিকতায় নতুন এ সিজন নির্মাণ করা হয়েছে।

এদিকে এই সিরিজে অভিনয় করতে পেরে দারুণ উচ্ছ্বসিত নওশাবা। শনিবার তার সাথে আলাপকালে নিজেই জানালেন সেই কথা। বললেন, সত্যিকার অর্থে একজন অভিনেত্রী ভালো গল্প খুঁজে। এটি তেমনই একটি গল্প।

বড় কথা হচ্ছে, এর আগের দুটি সিজন দারুণ জনপ্রিয়তা পেয়েছে। তাই এই ওয়েবে কাজ করতে পেরে আমি দারুণ উচ্ছল।

এই সিরিজে নওশাবার সাথে অভিনয় করেছেন বাংলাদেশের আরেক অভিনেতা শিমুল খান। তিনি এখন পর্যন্ত প্রায় ৩০টি সিনেমায় অভিনয় করেছেন। এখনো তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমা রয়েছে ১০টি। তবে এবারই প্রথম কোনো ওয়েব সিরিজে অভিনয় করলেন এ তারকা।

এই প্রসঙ্গে শিমুল খান দৈনিক আমার সংবাদ প্রতিনিধিকে বলেন, আমি সিনেমার পাশাপাশি বেশ কিছু টেলিফিল্মে অভিনয় করেছি। কিন্তু এবারই প্রথম কোনো ওয়েব সিরিজে কাজ করলাম। যদিও এটাই প্রথম তবে এতে দারুণ অভিজ্ঞতা হয়েছে। তাও আবার ভারতীয় কোনো প্রতিষ্ঠানের প্রযোজনায় করা কাজ। তবে এখন থেকে বাংলাদেশের পাশাপাশি ভারতেও নিয়মিত হওয়ার ইচ্ছে আছে।

ওয়েব সিরিজটির চরিত্র কী? এমন প্রশ্নের জবাবে একেন বাবু বলেন, আসলে এই সিরিজের অন্যতম কেন্দ্রীয় চরিত্র জাহিদ খান, যেটা আমি। চরিত্রটি খুব রহস্যজনক, দর্শকদের ভালো লাগবে।

জানা গেছে, বর্তমানে ওয়েব সিরিজের ডাবিং চলছে। সম্পাদনার কাজ সম্পন্ন হওয়ার পর নভেম্বরের শেষ দিকে ওয়েব সিরিজটি প্রকাশ পাবে। এছাড়া এই সিরিজে বরাবরের মতই নাম ভূমিকা ‘একেন বাবু’ চরিত্রে থাকছেন কলকাতার মঞ্চ এবং চলচ্চিত্রাভিনেতা অনির্বাণ চক্রবর্তী। এই উপলক্ষে তিনি গত সপ্তাহে ঢাকায় এসে প্রমোশনাল শুটিং করে গিয়েছেন।

এছাড়া ওয়েব সিরিজটির অন্যান্য গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন- শহিদুল আলম সাচ্চু, ইয়াশ রোহান, আয়ূষী তালুকদার, সৌম্য ব্যানার্জি , দেবপ্রিয় বাগচী, জিয়াউল হাসান কিসলু, কৌশিক গোস্বামী, অরবিন্দ রায়, দীপক হালদার প্রমুখ।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর