৭৪ বছরের বৃদ্ধাকে বিয়ে ২১ বছরের যুবকের!

আমার সংবাদ ডেস্ক   |   ১২:০৭, নভেম্বর ১৯, ২০১৯

ভালোবাসাই করতে পারে সকল অসম্ভব কে সম্ভব। ভালোবাসা হয়তো এমনই হয়। নিঃস্বার্থভাবে ভালোবাসলে সমাজকেও বুড়ো আঙ্গুল দেখানো যায়। সমাজের সব নিয়মকে পরোয়া না করে গ্যারি আর আলমিডা নিজেরাই নিয়ম বানিয়েছেন। তারা প্রমাণ করেছেন বয়স শুধুমাত্র একটি সংখ্যা।

বয়স যে শুধুমাত্র একটি সংখ্যা তা প্রমাণ করে দিয়েছে ২১ বছর বয়সী গ্যারি। ৭৪ বছর বয়সী স্ত্রীর সঙ্গে দিব্যি সুখে সংসার করছেন গ্যারি। এবার তাদের চতুর্থ বিবাহ বার্ষিকী। তবু তারা এখনো পরস্পর সুখী।

তারা একসাথে বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন ২০১৫ সালে। তারপর কেটে গেছে চার চারটি বছর। সমাজের মানুষ কে, কী বলল তা নিয়ে তারা মাথা ঘামায় না। সমাজকে তোয়াক্কা না করে তারা এগিয়ে চলেছে প্রেমের পথে।

গ্যারি আর আলমিডার যখন প্রথম দেখা হয় তখন গ্যারি ছিল ১৭ বছর বয়সী। আর আলমিডা ছিল ৭০ বছর বয়সী। ৫৪ বছরের পার্থক্য ছিল দুইজনের মধ্যে। কিন্তু ভালোবাসায় তারা বয়সের কথা ভাবেননি।

চতুর্থ বিবাহবার্ষিকীতে ইনস্টাগ্রামে ফটো আপলোড করে গ্যারি লিখেছেন, তোমার সঙ্গে আমার দেখা না হলে জানতেই পারতাম না, কাউকে সত্যি এতটা ভালোবাসা যায়। আমি তোমাকে ভালবাসি নিঃস্বার্থভাবে। আর জীবনের শেষ দিন পর্যন্ত এভাবেই ভালোবেসে, যত্ন নিয়ে চলতে চাই।

এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর