বিয়ের আগেই সৃজিত-মিথিলার ভিডিও ভাইরাল!

বিনোদন প্রতিবেদক   |   ০২:১০, নভেম্বর ১৯, ২০১৯

এতদিন ধরে দুই দেশের গণমাধ্যমে বিনোদন খবরের খোরাক ছিল, বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা ও কলকাতার আলোচিত নির্মাতা সৃজিত মুখার্জির প্রেম। তবে সেই সংবাদটি এখন পুরনো। বর্তমানে তারা একে অপরকে স্বামী-স্ত্রী হিসেবে স্বীকৃতি দিতে চলেছেন।

এই নিয়ে গতকাল (সোমবার) দুই দেশের গণমাধ্যমে মিথিলা-সৃজিতকে নিয়ে সংবাদ প্রকাশিত হয়। সেখানে উল্লেখ করা হয়, দ্বিতীয়বার বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন ছোট পর্দার অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা ও সৃজিত।

মূলত এই বিয়েটি দুজনেরই দ্বিতীয় বিয়ে। এর আগেও তারা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন।

মিথিলা-সৃজিতের নতুন বিয়ের খবরে এও জানা গেছে, আগামী বছরের ২২ ফেব্রুয়ারি ভারতের পরিচালক সৃজিত মুখার্জির সঙ্গে বিয়ে বন্ধনে আবদ্ধ হচ্ছেন তিনি। অবশ্য সৃজিতের ঘনিষ্ঠজন সূত্রে এই তারিখ জানা গেলেও মিথিলার ঘনিষ্ঠ কাজিন সংগীতশিল্পী অর্ণব জানিয়েছেন, এই বছরের শেষে অর্থাৎ ডিসেম্বরের ১৮ তারিখ বিয়ে করবেন তারা।

এদিকে নাম প্রকাশে অনিচ্ছুক মিথিলার এক সহকর্মী দৈনিক আমার সংবাদ প্রতিনিধিকে জানিয়েছেন, বিয়ে যখনই হোক, তবে এই উপলক্ষে প্রস্তুতি নিচ্ছেন দুই পরিবারের সদস্যরা। এমনকি বিয়ের জন্য চলছে কেনাকাটাও।

তিনি এও জানিয়েছেন, গত শুক্রবার সৃজিত ও মিথিলার পরিবারকে গুলশানের আড়ংয়ে কেনাকাটাও করেছেন। এসময় মিথিলার পরিবার ও মেয়ে আইরাও সঙ্গে ছিলেন।

এদিকে সহকর্মীর মুখ থেকে এমন তথ্য আসতে না আসতে সোশ্যাল মিডিয়ায় কেনাকাটার অনেকগুলো ছবি ভাইরাল হয়ে যায়। যেগুলোর সমন্বয়ে একটি ভিডিও ইউটিউবে এখন ঘুরছে।

মূলত বহুদিন ধরে সৃজিত-মিথিলার প্রেমের সম্পর্কটা দারুণ কাটছে। ঈদের ছুটিতে বাংলাদেশ থেকে সৃজিতের সঙ্গে দেখা করতেও গিয়েছিলেন মিথিলা।

উল্লেখ্য, এর আগেও মিথিলা বিয়ে বন্ধনে আবদ্ধ হয়েছিলেন। জনপ্রিয় সংগীতশিল্পী তাহসানের সঙ্গে মিথিলার বিয়ে হয় ২০০৬ সালের ৩ আগস্ট। তাদের বিবাহবিচ্ছেদ হয় ২০১৭ সালের জুলাই মাসে।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর