নবীগঞ্জে ডাকাতির প্রস্তুতিকালে অস্ত্রসহ ৩ ডাকাত আটক

নবীগঞ্জ( হবিগঞ্জ) প্রতিনিধি   |   ০২:২২, নভেম্বর ২৮, ২০১৯

নবীগঞ্জ-হবিগঞ্জ সড়কের সন্দলপুর এলাকায় ডাকাতির প্রস্তুতিকালে আন্তঃজেলা ডাকাত দলের ৩ সদস্যকে আটক করেছেন (ডিবি) পুলিশ। বুধবার গভীর রাতে উপজেলার খাগাউড়া ইউনিয়ন থেকে তাদের আটক করেছেন পুলিশ।

আটককৃত ডাকাতরা হচ্ছে, বানিয়াচং উপজেলার বড়ইউড়ি ইউনিয়নের কালাইনজুরা গ্রামের মৃত রাজা মিয়ার পুত্র রফিকুল ইসলাম রফিক (৩৫), হলদাপুর গ্রামের খসরু মিয়ার পুত্র পাভেল মিয়া (২৪) এবং খাগাউড়া ইউনিয়নের মথরাপুর গ্রামের আবুল কালামের পুত্র আল-আমিন (২৫)।

পুলিশ সূত্রে জানা যায়, বুধবার গভীর রাতে একদল দুর্বৃত্ত ডাকাতির উদ্দেশ্যে বানিয়াচঙ্গ উপজেলার খাগাউড়া ইউনিয়নের আকাশি গাছের নিচে একদল ডাকাত জনৈক মহিবুর মিয়ার ফিসারীর পাশে একত্রিত হয়। খবর পেয়ে অতিরিক্ত পুলিশ সুপার (বানিয়াচঙ্গ সার্কেল) শেখ মো. সেলিম এর তত্বাবধানে জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মানিকুল ইসলামের নেতৃত্বে এসআই আবুল কালাম আজাদসহ একটি বিশেষ টিম ওই এলাকায় অভিযান চালায়। পুলিশের উপস্থিতি ৭/৮ ডাকাত পালিয়ে যেতে সক্ষম হলেও ৩ ডাকাতকে আটক করে পুলিশ।

এ সময় তাঁদের নিকট থেকে কাঠের বাটযুক্ত ২৩ইঞ্চি লম্বা ১টি ক্রিজ, কাঠের বাটযুক্ত স্ট্রিলের চাকু ১২ইঞ্চি লম্বা ১টি, সাবল ২৫ ইঞ্চি লম্বা ১টি, লোহার রড বাকানো ধারালো পাইনজা ১৯ ”ইঞ্চি লম্বা ১টি, লোহার রেজ্ঞ ১০”ইঞ্চি লম্বা ১টি, এছাড়াও স্ক্রু-ড্রাইভারসহ একাধিক ডাকাতির সরঞ্জাম জব্দ করা হয়।

এ ব্যাপারে (বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জ) অতিঃ পুলিশ সুপার শেখ মোঃ সেলিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, বানিয়াচঙ্গ-আজমিরীগঞ্জে ডাকাতি একেবারে বন্ধ না করার পর্যস্ত আমাদের এই সাড়াশি অভিযান চলমান থাকবে। আটককৃতদের জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর