চকরিয়া ১২ মামলার আসামি বাহাদুর আটক

মোহাম্মদ উল্লাহ, চকরিয়া (কক্সবাজার)   |   ১০:২০, ডিসেম্বর ০২, ২০১৯

কক্সবাজারের চকরিয়া উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের ত্রাস মো. বাহাদুর করিমকে (৩৫) গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার দুপুর সাড়ে ১২টার দিকে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) একেএম শফিকুল আলম চৌধূরীর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের একটি সেলুনের দোকান থেকে তাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়।

পুলিশ একইদিন রাতে বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রিজের নীচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি এলজি (কাটা বন্দুক) উদ্ধার করেছে। আটককৃত শীর্ষ সন্ত্রাসী বাহাদুর চিরিংগা ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের চরনদ্বীপ একানব্বই পাড়া এলাকার আব্দুস সালাম মাঝির ছেলে।

অভিযানের নেতৃত্ব দেয়া চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম শফিকুল আলম চৌধূরী বলেন, হত্যা, ডাকাতি ও অস্ত্রসহ ডজন মামলার পলাতক আসামি বাহাদুর করিম চিরিংগা ইউনিয়নের পালাকাটা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে একটি সেলুনের দোকানে চুল কাটার জন্য অবস্থান করার এমন গোপন খবর পেয়ে থানার উপ পরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ, এসআই আব্দুল বাতেন, এসআই মফিজুর রহমান এসআই মনির হোসেন ও এএসআই জেট রহমানের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে তাকে আটক করে।

আসামি বাহাদুরের স্বীকারোক্তি মতে একইদিন দিবাগত রাতে উপজেলার বরইতলী ইউনিয়নের হারবাং ছড়া ব্রিজের নিচে গর্তের ভেতর থেকে কালো পলথিন মোড়ানো অবস্থায় একটি দেশীয় তৈরি এলজি (কাটা বন্দুক) উদ্ধার করা হয়।

এ ঘটনায় সোমবার থানার উপপরিদর্শক (এসআই) প্রিয়লাল ঘোষ বাদী হয়ে আটককৃত আসমি এলাকার ত্রাস মো.বাহাদুরের বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা দায়ের করা হয়েছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, উপজেলার চরনদ্বীপ চিংড়ি জোনের ত্রাস মো. বাহাদুর করিমকে আটক করা হয়েছে অস্ত্রসহ। এবং তার বিরুদ্ধে খুন, ডাকাতি, অস্ত্রসহ বিভিন্ন অপরাধে ডজন মামলা রয়েছে।

তিনি আরো বলেন, আজ বিকালে আটককৃত আসমি বাহাদুকে আদালতে সোপর্দ করা হলে চকরিয়ার সিনিয়র জুড়িশিয়াল ম্যাজিস্ট্রেট তাকে জেল হাজতের প্রেরণের নির্দেশ দেন।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর