তিন চলচ্চিত্রে পূর্ণিমা বৃষ্টি

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০১:৪২, ডিসেম্বর ০৩, ২০১৯

নতুনদের মধ্যে ভালো ভালো কাজ করে খুব অল্প সময়ে দর্শক এবং নিমার্তাদের দৃষ্টি কাড়তে সক্ষম হয়েছেন মডেল ও অভিনেত্রী পূর্ণিমা বৃষ্টি। প্রায় চল্লিশটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করার পাশাপাশি অনেক নাটকে এবং মিউজিক ভিডিওতে কাজ করেও প্রশংসিত হয়েছেন তিনি।

এরই মধ্যে তিনটি সিনেমার কাজও শেষ করেছেন তিনি। তার অভিনীত প্রথম সিনেমা প্রসূণ রহমান পরিচালিত ‘ঢাকা ড্রিম’। এই সিনেমা দশটি ভিন্ন গল্প নিয়ে নির্মিত হয়েছে। দশটি গল্পের একটি গল্পের কেন্দ্রীয় চরিত্র পারুল। সেই পারুল চরিত্রেই অভিনয় করেছেন পূর্ণিমা বৃষ্টি।

এছাড়াও আন্তর্জাতিক উৎসবে প্রদর্শনের জন্য আরো দুটি সিনেমাতে অভিনয় করেছেন তিনি। একটি মধুসূদন মিহির চক্রবর্তীর ‘কলঙ্ক’ এবং অন্যটি অনিক রহমানের ‘বুমেরাং’। পূর্ণিমা বৃষ্টি অনেক বেশি আশা ‘ঢাকা ড্রিম’র পারুল চরিত্রটি নিয়ে।

এই চরিত্রটিকে প্রাণবন্ত করে তোলার জন্য ময়মনসিংহকে যেতে হয়েছিল তাকে শুটিংয়ের জন্য। সেখানে অনেক কষ্ট করে শ্রম দিয়ে শুটিং করেছেন তিনি। পূর্ণিমা বৃষ্টি একজন ভালো অভিনেত্রী হিসেবে দর্শকের ভালোবাসা পেতে চান।

তিনি বলেন, ‘প্রথমত আমি একজন ভালো মানুষ হতে চাই। যেহেতু বলা যায় অভিনয়ই এখন আমার পেশা, তাই একজন ভালো অভিনেত্রী হতে চাই আমি যেন দর্শক আমার অভিনয়ের প্রশংসা করেন, দর্শকের ভালোবাসা নিয়েই আগামীর পথে এগিয়ে যেতে চাই।

আমার ভীষণ ভালোলাগে শ্রদ্ধেয় সুবর্ণা মুস্তাফা, জয়া আহসান এবং বিপাশা হায়াতের অভিনয়। ভালোলাগে সালমান শাহ, অমিতাভ বচ্চনের অভিনয়।

সারা জীবন অভিনয়ই করে যেতে চাই এবং জীবনের শেষ বয়সে শ্রদ্ধেয় দিলারা জামানের মতো একজন ব্যক্তিত্বসম্পন্ন শিল্পীতে নিজেকে পরিণত করতে চাই।’

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর