কারখানার ওয়াশিং মেশিনে পেঁচিয়ে শ্রমিকের মৃত্যু

গাজীপুর প্রতিনিধি   |   ১০:৩১, ডিসেম্বর ০৩, ২০১৯

গাজীপুরে এক টেক্সটাইলের মিলের ওয়াশিং মেশিনের ভেতর কাপড় পেঁচিয়ে এক শ্রমিক নিহত হয়েছে। শ্রীপুরে সোমবার (২ ডিসেম্বর) রাতে এ ঘটনা ঘটেছে। নিহতের নাম মুস্তাফির রহমান (২৩)। তিনি ময়মনসিংহ জেলার গৌরীপুর থানার ধরুয়া রামনাথপুর গ্রামের মতি মিয়ার ছেলে।

শ্রীপুর থানার এসআই আশরাফ উল্লাহ ও কারখানার প্রোডাকশন ম্যানেজার রেজাউল করিম বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার গড়গড়িয়া মাস্টারবাড়ী এলাকায় শফিকুল ইসলাম বিপুলের বাড়ীতে ভাড়া থেকে স্থানীয় ‘হাউ আর ইউ টেক্সটাইল ইন্ডাষ্ট্রিজ লিমিটেড’ কারখানায় ওয়াশিং অপারেটর পদে চাকুরী করতো মুস্তাফিজুর রহমান।

সোমবার (২ ডিসেম্বর) বিকেলের শিফটে কাজে যোগ দিয়ে কারখানার ওয়াশিং মেশিনের ভেতর কাপড় ঢুকানোর কাজ করছিল। রাত সাড়ে সাতটার দিকে কাজ করার সময় মুস্তাফিজ মেশিনের কাপড়ে জড়িয়ে মেশিনের ভেতর ঢুকে যায়। এতে ঘুর্ণায়মান মেশিনের ভিতরেই তিনি মারা যান। পরে তার সহকর্মীরা মেশিন বন্ধ করে মুস্তাফিজকে ওয়াশিং মেশিনের ভেতর থেকে মৃত অবস্থায় উদ্ধার করে।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর