মেয়ের পাশে মায়ের মরদেহ, উচ্ছ্বসিত পূজা!

বিনোদন প্রতিবেদক   |   ০৫:৩২, ডিসেম্বর ০৩, ২০১৯

এই প্রজন্মের নায়িকা পূজা চেরি। অল্প বয়সে সিনেমায় বেশ জনপ্রিয়তা পেয়েছেন তিনি। মাত্র কয়েকটি ছবি করে এরই মধ্যে জয় করে নিয়েছেন দর্শকের মন। তার অভিনীত ‘পোড়ামন টু’ ও ‘দহন’ যারা দেখেছেন, তারা ঠিকই স্বীকার করবেন কতটা অভিনয়দক্ষতা পূজার।

এদিকে গতকাল প্রকাশিত হয়েছে তার অভিনীত ‘জ্বীন’ সিনেমার নতুন একটি অফিসিয়াল পোস্টার। এর আগে অবশ্য এই ছবিটির আরও দুটি পোস্টার প্রকাশিত হয়েছিল। তবে নতুন পোস্টারটি দেখে চমকে যাননি এমন দর্শক কমই পাওয়া যাবে। কারণ, পোস্টারটিতে স্পষ্ট বুঝা যাচ্ছে, যে অভিনেত্রীকে (পূজা) এতদিন সবাই অনেক ভালোবেসেছেন, সেই পূজাই ছবিটিতে নিজের মাকে খুন করে পাশে বসে হাসছেন!

এরপর থেকে তুমুল আলোচনা পূজাকে নিয়ে। প্রকাশিত ছবিটি দেখে স্পষ্ট বুঝা যাচ্ছে, মেয়ের পাশে মায়ের লাশ পড়ে আছে, পাশে বসে অদ্ভুত ভঙ্গিতে হাসছেন (উচ্ছ্বসিত) তিনি। বুঝতে অসুবিধা হচ্ছে না- খুনটা পূজা নিজেই করেছেন!

আরও জানা গেছে, ছোটবেলায় পূজার বাবা মারা যাওয়ার পর থেকে মা তাকে পরম আদরে বড় করেছেন। কিন্তু বড় হয়ে সেই মাকে কিনা পূজা খুন করেছেন?

পাঠক বেশ অবাক হচ্ছেন? আসলে অবাক হওয়ার কিছু নেই। গল্পের প্রয়োজনে ‘জ্বীন’ সিনেমায় ভূত সেজেছেন পূজা। আর সেই ভূত হয়ে মাকে মেরে হাসছেন তিনি।

এদিকে জাজ মাল্টিমিডিয়ার অফিসিয়াল ফেসবুক পেজে গতকাল (সোমবার) রহস্যময় পোস্টারটি প্রকাশ করে জানানো হয়, ‘প্রকাশিত হলো ‘জ্বীন’ চলচ্চিত্রের তৃতীয় পোস্টার। ‘উত্তর জানার জন্য দেখতে হবে জাজ মাল্টিমিডিয়ার আপকামিং হরর মুভি ‘জ্বীন’।

উল্লেখ্য, পূজা অভিনীত ভৌতিক গল্প নিয়ে নির্মিত ‘জ্বীন’ সিনেমা পরিচালনা করেছেন নাদের চৌধুরী। জাজ মাল্টিমিডিয়া প্রযোজিত এই ছবিতে পূজা ছাড়াও অভিনয় করেছেন সজল, রোশান ও মুনসহ আরো অনেকে।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর