বর-কনেকে ৩০ কেজি পেঁয়াজ উপহার!

আন্তর্জাতিক ডেস্ক   |   ০৬:২৫, ডিসেম্বর ০৩, ২০১৯

এবার বিয়ে বাড়িতে ঘটলো অদ্ভুত আরেক কাণ্ড। কিছুদিন আগে টমেটো গয়না পরে এক পাকিস্তানি মহিলার বিয়ের ছবি ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। দাবি ছিল, টমেটোর দাম অস্বাভাবিক বৃদ্ধি পাওয়ায় প্রতিবাদেই এই গয়না পড়েছেন তিনি।

ভারতে কদিন ধরে বেড়েই চলেছে পেঁয়াজের দাম। তারই ধারাবাহিকতায় এবার পেঁয়াজের চাপ কমাতে বর-কনেকে ত্রিশ কেজি পেঁয়াজ উপহার দিলেন বন্ধুরা।

তাদের দাবি, সেঞ্চুরি হাঁকানো পেঁয়াজ সংসারে অশান্তি বাধিয়ে দিচ্ছে। রসায়নে টান পড়ছে। নবদম্পতির ক্ষেত্রে অন্তত তা যেন না হয়, তাই এই উপহার দিয়েছেন তারা। অভিনব উপহারে খুশি ওই দম্পতিও।

রোববার দিঘিরপুল এলাকার একটি অনুষ্ঠান বাড়িতে রাজগঞ্জের সঙ্গীতা কুণ্ডু ও আলমগঞ্জের শুভম রায়ের বিয়ে হয়। সেখানেই সকালে গায়ে হলুদের সময় কনের বন্ধুরা হাজির হন এক ঝুড়ি পেঁয়াজ নিয়ে। অতিথি, আত্মীয়দের অবাক দৃষ্টি দেখে তারা স্পষ্ট করে দেন, এক ঝুড়ি নয় আসলে ত্রিশ কেজি পেঁয়াজ কিনেছেন তারা। এটাই মূলত ওই বিয়ে বাড়ির বড় উপহার।

কপিলকুমার কুন্ডু, জয়ন্ত আচার্য, পূজা রাজবংশী, ভোলানাথ রাজবংশীরা বলেন, পেঁয়াজ এখন মহার্ঘ্য। প্রতিদিন বাজারে হা হুতাশ শুনছি। সোশ্যাল মিডিয়ায় সোনার সঙ্গে তুলনা করা হচ্ছে পেঁয়াজকে। তাই একটু অন্যরকম অথচ উপকারী উপহার হিসেবে পেঁয়াজের কথা মাথায় আসে আমাদের। বাজার থেকে ৮০ টাকা কেজিতে ওই পেঁয়াজ কিনেছেন বলেও জানান তারা।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর