বাগাতিপাড়ায় সেরা সহকারী শিক্ষক বজলারুজ্জামান

আল-আফতাব খান সুইট, বাগাতিপাড়া (নাটোর)   |   ০৯:৫৪, ডিসেম্বর ০৩, ২০১৯

নাটোরের বাগাতিপাড়া উপজেলায় পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক প্রতিযোগিতায় সেরা সহকারী শিক্ষক হিসেবে নির্বাচিত হয়েছেন মো. বজলারুজ্জামান।

উপজেলা শিক্ষা কর্মকর্তা (ভারপ্রাপ্ত) ও উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক নির্বাচনের জন্য গঠিত কমিটির সদস্য সচিব মজনু মিয়া এ তথ্য নিশ্চিত করেছেন। বজলারুজ্জামান উপজেলার পেড়াবাড়িয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

জানা গেছে, সম্প্রতি উপজেলা পর্যায়ে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক নির্বাচনের জন্য গঠিত কমিটির সভায় শিক্ষকদের বাছাই প্রক্রিয়া সম্পন্ন হয়। এতে যাচাই-বাছাইয়ে কমিটির সিদ্ধান্ত মোতাবেক কমিটির সভাপতি ইউএনও প্রিয়াংকা দেবী পাল সহকারী শিক্ষক বজলারুজ্জামানকে জাতীয় প্রাথমিক শিক্ষা পদকে মনোনয়ন দেয়ার জন্য নির্বাচিত ঘোষণা করেন।

প্রাথমিকের শিক্ষার্থীদের শিক্ষায় আগ্রহ বৃদ্ধি, শিক্ষার পরিবেশ ও মানোন্নয়নে ভূমিকাসহ বিশেষ অবদানের স্বীকৃতি স্বরূপ তাঁকে সেরা নির্বাচিত করা হয় বলে প্রাথমিক শিক্ষা অফিস সূত্রে জানা গেছে।

এছাড়াও শিক্ষক বজলারুজ্জামান অসহায় দুঃস্থদের কল্যাণে বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও অবদান রেখেছেন।

এবিষয়ে জানতে চাইলে সহকারী শিক্ষক মো. বজলারুজ্জামান বলেন, সেরা সহাকারী শিক্ষক নির্বাচিত হওয়ায় তিনি আনন্দিত। আগামীতেও ধারা বজায় রাখতে সবার দোয়া চেয়েছেন তিনি।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর