বালিয়াকান্দিতে

মামাতো বোনকে নিয়ে প্রবাসী আটক

মেহেদী হাসান মাসুদ, বালিয়াকান্দি (রাজবাড়ী)   |   ১০:৩৪, ডিসেম্বর ০৩, ২০১৯

রাজবাড়ীর বালিয়াকান্দিতে মামাতো বোনকে অপহরণের অভিযোগে এক সৌদি প্রবাসীকে পুলিশ আটক করেছে। এসময় হারিয়ে যাওয়া সপ্তম শ্রেণিতে পড়ুয়া ওই ছাত্রীকে উদ্ধার করেছে।

মঙ্গলবার দুপুরে দিকে কালুখালী উপজেলার দেওয়ালী এলাকায় অভিযান চালিয়ে ওই ছাত্রীকে উদ্ধার করা হয়।

এসময় প্রধান আসামি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মো. মানিক শেখ (২৭) কে আটক করা হয়। প্রেমের সম্পর্কে তারা বিয়ে করেছে বলে তার দাবি আটক মো. মানিক শেখের।

বালিয়াকান্দি থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) ও মামলার তদন্তকারী কর্মকর্তা ওবায়েদুল হক বলেন, উপজেলার ইসলামপুর ইউনিয়নের রামদিয়া বিএমবিসি উচ্চ বিদ্যালয়ের সপ্তম শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রী (১৫) কে গত ৩ নভেম্বর সকাল ১০টার হইকোল গ্রামের কাচা রাস্তার উপর থেকে অটোবাইকযোগে কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মো. মানিক শেখ (২৭) ও মাজবাড়ী গ্রামের হোসেন শেখের ছেলে মিঠু শেখসহ অজ্ঞাতনামা ২-৩জন মিলে নিয়ে যায়।

ওই ছাত্রীর বাবা বাদী হয়ে রাজবাড়ী আদালতে গত ২০ নভেম্বর মামলা দায়ের করে। মামলাটি বালিয়াকান্দি থানার ওসিকে রেকর্ডের নির্দেশ দেন। গত ২ ডিসেম্বর মামলাটি বালিয়াকান্দি থানায় রেকর্ড করা হয়।

মঙ্গলবার দুপুরে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়েছে। ওই ছাত্রীকে মেডিকেল পরীক্ষার জন্য রাজবাড়ী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। অন্য আসামিদের আটকে অভিযান অব্যাহত আছে।

অভিযুক্ত আসামি কালুখালী উপজেলার মৃগী ইউনিয়নের দেওয়ালী গ্রামের হারুন-অর রশিদের ছেলে সৌদি প্রবাসী মো. মানিক শেখ (২৭) জানায়, সে সৌদি আরবে থাকতো। এখন বাড়িতে আছে। ওই ছাত্রী তার মামাতো বোন। প্রেমের সম্পর্কে তারা বিয়ে করেছে বলে তার দাবি।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর