মুক্তির অপেক্ষায় প্রসূনের তিন চলচ্চিত্র

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ০২:২৫, ডিসেম্বর ০৪, ২০১৯

একে একে তিনটি চলচ্চিত্র মুক্তির অপেক্ষায় রয়েছেন মডেল-অভিনেত্রী প্রসূন আজাদ। চলতি বছরে এ অভিনেত্রী তিনটি চলচ্চিত্রের শুটিং শেষ করেছেন।

এগুলো হলো— নুরুল আলম আতিকের ‘মানুষের বাগান’, রাশিদ পলাশের ‘পদ্মাপূরান’ ও নিশিথ সূর্যের ‘পায়রার চিঠি’। প্রতিটি ছবিতেই এ অভিনেত্রী গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেছেন বলে জানান।

এরই মধ্যে ‘পদ্মাপূরান’ ছবির ‘পাখি’ শিরোনামের একটি গান প্রকাশ হয়েছে। এই গানে একেবারে অন্যরূপে দেখা দিয়েছেন প্রসূন। দর্শকের সামনে এসেছেন স্থূলকায় একজন নারীর বেশে। চলচ্চিত্রটিতে তিনি অভিনয় করেছেন মাদক চোরাকারবারির চরিত্রে।

প্রসূন বলেন, এ চরিত্রের জন্য এমন চেহারাটাই দরকার ছিলো। আমি এখনো একটু মুটিয়ে আছি। এভাবেই থাকতে চাই।

নায়িকাদের শুধু স্লিম থাকতে হবে এমন একটা ট্রেন্ড হয়ে গেছে। আমি আমার মতো আছি। এটার মধ্যে যদি কেউ আমাকে নিয়ে কাজ করতে চায় তাহলে আমি নিয়মিত অভিনয় করবো।

২০১৪ সালে শফিকুল ইসলাম খানের ‘অচেনা হূদয়’ ছবির মধ্য দিয়ে প্রসূনের চলচ্চিত্রে অভিষেক হয়। পরবর্তীতে তিনি ‘সর্বনাশা ইয়াবা’ ও ‘মুসাফির’ শীর্ষক ছবিতে অভিনয় করে দারুণ প্রশংশিত হন। চলতি বছরে চলচ্চিত্রে সরব থাকলেও ছোটপর্দায় নেই এই অভিনেত্রী।

তবে কি ছোটপর্দাকে বিদায় জানাচ্ছেন প্রসূন? তার ভাষ্য, ছোটপর্দাকে বিদায় জানায়নি। ছোটপর্দায় কাজ করার জন্য স্লিম থাকতে হয়। যেটি আমার পক্ষে সম্ভব নয়। তাই ছোটপর্দায় এ সময়ে কোনো কাজ করা হচ্ছে না।

এসটিএমএ


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর