আক্কেলপুরে ৩ মাদক ব্যবসায়ী আটক

আক্কেলপুর (জয়পুরহাট) প্রতিনিধি   |   ০৭:৪৪, ডিসেম্বর ০৮, ২০১৯

জয়পুরহাটের আক্কেলপুর থানা পুলিশের মাদকবিরোধী অভিযানে পরিচালনা কালে পৃথক পৃথক স্থান থেকে ১৭ পিস ইয়াবা ট্যাবলেট, ১০০ গ্রাম গাঁজা ও ৩০ বোতল ফেন্সিডিল এবং এক নারী ব্যবসায়ীসহ তিনজনকে আটক করেছে পুলিশ।

থানা পুলিশ সূত্রে জানা গেছে, জয়পুরহাট জেলাকে অপরাধমুক্ত করতে পুলিশ সুপার মো. সালাম কবির (পিপিএম) জেলার সকল পুলিশ দপ্তর ও থানা পুলিশকে নির্দেশনা দেন। সে ধারাবাহিকতায় আক্কেলপুর থানা পুলিশ প্রতিদিন বিশেষ অভিযান পরিচালনা করছে।


শনিবার সন্ধ্যায় আক্কেলপুর থানার উপ-পরিদর্শক এস এম জুবায়ের হোসেনের সঙ্গীয় ফোর্সসহ পৌর সদরের নিচবাজার (ফকিরপাড়া) সামছুল ইসলামের স্ত্রী লাল বানুকে (৫০) রেলগেট এলাকায় তার পান-বিড়ির দোকান থেকে অভিনব কায়দায় ইয়াবা বিক্রিকালে ১৭ পিস ইয়াবাসহ আটক করে।

অপর দিকে উপ-পরিদর্শক মো. তাজুল ইসলামের সঙ্গীয় ফোর্সসহ পৌর সদরে নবাবগঞ্জ ঘাটের সন্নিকটে তুলশিঙ্গা নদীর বন্যানিয়ন্ত্রণ বাঁধের নিচ থেকে ১০০ গ্রাম গাঁজাসহ প্রয়াত যুগল চন্দ্র বর্ম্মনের ছেলে সোনাতন বর্ম্মনকে (৩০) আটক করেছে। একই সময়ে উপ-পরিদর্শক আব্দুল আলীমের সঙ্গীয় ফোর্সসহ পৌর সদরের কাঁচাবাজারে রতম মেম্বারের দোকান ঘর থেকে ৩০ বোতল ফেন্সিডিলসহ পৌর এলাকার হান্তাবস্তপুর গ্রামের মৎস্য ব্যবসায়ী মো. লিটনকে (২৭) আটক করেছে।

আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু ওবায়েদ ঘটনার বিষয় গুলো নিশ্চিত করে বলেন, আটককৃতদের বিরুদ্ধে থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর