অপুর ব্যবসায় ‘পি’ নামের কাকে রাখলেন?

বিনোদন প্রতিবেদক   |   ০৬:২০, ডিসেম্বর ১০, ২০১৯

তুমুল জনপ্রিয় বাংলা চলচ্চিত্র অভিনেত্রী অপু বিশ্বাস। অনেকদিন ধরে সিনেমার কাজের চেয়ে বাইরের কাজে বেশি ব্যস্ত এ নায়িকা। তবে ঢালিউড অনেক সুপারহিট সিনেমা উপহার পেয়েছিল তার কাছ থেকে।

এদিকে এবার নতুন একটি কাজের সন্ধান দিলেন অপু। এতে বিশাল একটি চমকও রেখে দিলেন নায়িকা। সম্প্রতি নায়িকা ‘এপি‌জে ফ্লোর’ না‌মে নতুন একটি প্রতিষ্ঠানের উদ্বোধন করেন। যেটির পরিচালনা করবেন অপু নিজেই। সোমবার (৯ ডিসেম্বর) সন্ধ্যায় রাজধানীর নিকেতনে তার নতুন এ প্রতিষ্ঠানটির উদ্বোধন করা হয়।


নিকেতনের ৩ নম্বর রোডের ব্লক বি’র ৫৮ নম্বর হাউজে অপুর নতুন এ প্রতিষ্ঠান। যেখানে বিউটি পার্লার, ফটো স্টুডিও, মিটিং ও ড্যান্স ফ্লোর থাকছে।

চমক ছিল, এপি‌জে ফ্লোরের ‘এপিজে’-তে ‘এ’-তে অপু, ‘জে’-তে জয়। নায়িকার কাছে জানতে চাওয়া হয়, তাহলে ‘পি’-তে কি? উত্তরে কিছুক্ষণ চুপ ছিলেন অপু। বললেন, সময় বলে দিবে ‘পি’-তে কে?

তবে প্রতিষ্ঠানটি নিয়ে অপু বলেন, বাংলাদেশে অনেক বেকার ছেলে-মেয়ে রয়েছে। মূলত তাদের কাজের সঙ্গে যুক্ত করতে এটি চালু করা হয়েছে। এখানে থাকবে, ফটোগ্রাফি, বিউটিশিয়ান, কোরিওগ্রাফি। আমরা এসকল কাজে অভিজ্ঞদের সুযোগ তৈরি করার চেষ্টা করেছি। আমাদের এখানে সব আয়োজন থাকছে। কেউ চাইলে ন্যূনতম খরচে এর ব্যবহার করতে পারছেন।

অপুর এই প্রতিষ্ঠানটির উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনপ্রিয় অভিনেতা আহমেদ শরীফসহ আরো অনেকেই।

জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর