স্বামীকে খুশি করতে রাতে যা করেন রানী

বিনোদন ডেস্ক   |   ১১:৪৪, ডিসেম্বর ১১, ২০১৯

বলিউড অভিনেত্রী রানী মুখার্জি। ক্যারিয়ারে বহু সিনেমায় কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেছেন তিনি। দর্শকদের জন্য কখনো পর্দায় পুলিশ অফিসার, আবার কখনো চোর আবার কখনো নেগেটিভ চরিত্রে দেখা গেছে রানীকে।

রানী ভারতের তুমুল জনপ্রিয় একজন নায়িকা। যা অভিনয়ে তিনি কামিয়েছেন। পাশপাশি কিছু সামাজিক কাজেও জড়িত ছিলেন এ নায়িকা। তবে এই মুহূর্তে তিনি সবকিছু সপে দিয়েছেন স্বামীর জন্য। বিয়ের পর থেকে স্বামীর সঙ্গে থেকে আর তেমন একটা অভিনয়ে দেখা যায় না রানীকে।


এমনকি এখন ক্যামেরার সামনে দাঁড়াতে স্বামীকেও সঙ্গে রাখেন রানী। বলা যায়, এখন স্বামী ছাড়া অন্য কিছুই ভাবতে পারেন না নায়িকা। তার সম্প্রতি দেয়া একটা সাক্ষাৎকারও সেই কথা বলে।

সম্প্রতি ভারতীয় এক সংবাদমাধ্যমে সাক্ষাৎকার দিয়েছেন রানী। সেখানে নায়িকা বলেন, আমি সিনেমার জন্য জীবনে যা করিনি তার চেয়ে বেশি কিছু করছি আমার স্বামীর জন্য। এমনকি নিজেকে একজন সুন্দরী নায়িকা হিসেবে ফুটিয়ে তুলতে যতটা না মেকআপ করেছি, তার চেয়ে বেশি সাজগোজ করি এখন প্রতিরাতে। শুধুমাত্র আমার স্বামীর জন্য।

রানী বলেন, আমার জীবনটা অন্য ১০ টা অভিনেত্রীর মত নয়। আমি স্বামী আদিত্য চোপড়া জন্য প্রতি রাতে প্রস্তুত হই। আমি চাই, সে আমাকে সবচেয়ে সুন্দরী দেখুক। বিয়ের পর এটা করা সব স্ত্রীর জন্য জরুরি। তবে বাড়িতে থাকার সময় তেমন একটা মেকআপ আমি করি না। কিন্তু প্রতি রাতে আমার স্বামীর জন্য আমি এটা করি।

আসলে সারাদিন বাইরে পরিশ্রম করে একজন স্বামী যখন বাসায় ডুকে তখন যদি দেখে বাড়ির পরিবেশ ভালো না, তার স্ত্রীকে বেশ বাজে দেখাচ্ছে, ওইসময় তার মনটা আরও খারাপ হয়ে যাবে। তাই স্ত্রীদের নিজেকে যেমন ঠিক থাকতে হয় তেমন বাড়ির পরিবেশও ভালো রাখতে হয়।

জেডআই


আরও পড়ুন