এবার লক্ষ্য সিনেমা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |   ১১:১১, জানুয়ারি ১৪, ২০২০

অর্ধযুগ ধরে মিডিয়াতে কাজ করছেন তরুণ মডেল অভিনেত্রী প্রিয়াংকা জামান। গেলো বছর তিনি হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে হাসাপাতালে মৃত্যু শয্যাতেও ছিলেন। কিন্তু আল্লাহর অশেষ রহমতে, মানুষের দোয়া ও ভালোবাসায় তিনি সুস্থ হয়ে ফিরে আসেন।

প্রিয়াংকা জামামন শুধু বিজ্ঞাপনের মডেল, টিভি নাটকে অভিনয়ই করেননি, তিনি উপস্থাপনা করেও বেশ প্রশংসা কুঁড়িয়েছেন। তবে এবার দেশের বাইরে থেকে ফিরে এসে তার লক্ষ্য সিনেমায় অভিনয় করা। অবশ্য এর আগেও সিনেমাতে অভিনয় করার প্রস্তাব পেয়েছেন তিনি।


কিন্তু গল্প এবং চরিত্র পছন্দ না হওয়ায় প্রিয়াংকাকে রুপালি পর্দায় এখনো দেখা যায়নি। তবে এবার চীনে যাওয়ার আগে তিনি তার মনের আশাবাদ ব্যক্ত করে গেছেন। সার্বজনীন গল্পের সিনেমাতেই কাজ করতে চান প্রিয়াংকা।

প্রিয়াংকা বলেন, ‘মনপুরা, আয়নাবাজি, স্বপ্নজাল এই ধরনের গল্পের সিনেমাতে কাজ করতে ভীষণ ইচ্ছে আমার। আমার বিশ্বাস আগামীতে নিশ্চয়ই এই সুযোগ আসবে। আমি মনেপ্রাণে অপেক্ষা করছি এই ধরনের একটি গল্পের সিনেমাতে কাজ করার। নিশ্চয়ই আমার মনোবাসনা পূর্ণ হবে।’

এদিকে আজ প্রিয়াংকার জন্মদিন। জন্মদিন উদযাপন করতে এরই মধ্যে চীনের পৌঁছেছেন তিনি। সেখানে তিনি তার এক বোনের বাসায় উঠেছেন। থাকবেন সপ্তাহখানেক। গত বছরও তিনি সেখানে গিয়েছিলেন জন্মদিন উদযাপন করতে।

২০১৩ সালে বিটিভির ‘ছায়াছন্দ’ অনুষ্ঠানের উপস্থাপনার মধ্যদিয়ে মিডিয়াতে নিজের অভিষেক ঘটান। মিডিয়ার অভিভাবক হিসেবে তিনি ফটোগ্রাফার চঞ্চল মাহমুদকে ভীষণ শ্রদ্ধা করেন। এই মুহূর্তে তিনি এবং তার স্ত্রীর অসুস্থতা প্রিয়াংকাকে ভীষণভাবে মন খারাপ করে দেয়। এরই মধ্যে প্রিয়াংকা বেশ কয়েকটি নতুন গানের মিউজিক ভিডিওতে মডেল হিসেবে কাজ করেছেন।

সর্বশেষ তিনি আমিন জুয়েলার্সের বিলবোর্ডের ফটোশুটে মডেল হিসেবে কাজ করেছেন। প্রিয়াংকা প্রথম অভিনয় করেন সাখাওয়াত আল মামুনের নির্দেশনায় ‘আজিজ মার্কেট’ নাটকে। পরবর্তীতে ‘হূদয় ঘটিত’, ‘প্রেম থেরাপি’সহ আরও বেশকিছু নাটকে অভিনয় করেন।

প্রিয়াংকা জামান সর্বশেষ লনি ও ফারহানার গাওয়া ‘জানো কি’ গানে মডেল হয়েছেন। গানটিতে প্রিয়াংকার উপস্থিতি বেশ প্রশংসিত হচ্ছে। আসিফ আকবরের ‘লুকোচুরি’, তৌসিফের ‘ভালোবাসা দাও’ ও প্রীতম খানের ‘প্রেম কাব্য’ গানেও প্রশংসিত হন তিনি।

আমারসংবাদ/এমএআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর