নাসিরের সেই গার্লফ্রেন্ডের বিয়ের ছবি ভাইরাল

বিনোদন প্রতিবেদক   |   ১২:৫২, জানুয়ারি ১৪, ২০২০

মডেল-অভিনেত্রী হুমায়রা সুবাহ। সম্প্রতি ইন্টারনেটে ভাইরাল হয়েছে তার একটি বিয়ের ছবি। কাউকে না জানিয়ে নাটক ও চলচ্চিত্রের পরিচিত মুখ তানভীর তনুর সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

তবে সেই অজানা খবর এবার সামনে এলো। নেটদুনিয়ায় ভাইরাল হলো তাদের বিয়ের একটি স্থিরচিত্র। যেটি দেখে হতবাক নেটিজেনরা। ঘটনা পড়ে অবাক হচ্ছেন? অবাক হওয়ার কিছুই নেই। আসলে সুবাহর এই বিয়ের ঘটনা বাস্তবে ঘটেনি, ঘটেছে সিনেমায়।


‘বসন্ত বিকেল’ সিনেমার দৃশ্যের প্রয়োজনে দুজনই বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন। পাবনায় জমকালো আয়োজনের মধ্য দিয়ে এই সিনেমার দৃশ্যধারণ করছেন নির্মাতা রফিক শিকদার। এই দৃশ্যে সুকুমার-চন্দ্রাবতীর বিয়ের শুটিং হয়। এতে সুকুমার চরিত্রে অভিনয় করছেন তানভীর তনু ও চন্দ্রাবতী চরিত্রে অভিনয় করছেন সুবাহ।

শামসুজ্জামান রিমন প্রযোজিত ‘বসন্ত বিকেল’ সিনেমায় শিপন মিত্র ও তানভীর তনুর বিপরীতে অভিনয় করছেন সুবাহ। সবকিছু ঠিক থাকলে আগামী ভালোবাসা দিবসে সিনেমাটি মুক্তি পাবে বলে জানিয়েছেন পরিচালক রফিক শিকদার।

প্রসঙ্গত, সুবাহ বেশ কয়েকটি সিনেমায় নাম লেখিয়েছেন। তবে ফেসবুক লাইভে এসে জাতীয় দলের ক্রিকেটার নাসির হোসেন তার প্রেমিক দাবি করে আলোচনায় উঠে আসেন এই অভিনেত্রী। এরপর তাকে বেশ অন্যভাবে চেনেন দর্শক।

আমারসংবাদ/জেডআই


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর