চা বাগান থেকে শিক্ষার্থীর মৃতদেহ উদ্ধার

শ্রীমঙ্গল (মৌলভীবাজার) প্রতিনিধি   |   ১০:১৯, জানুয়ারি ১৪, ২০২০

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে জেমস ফিনলে টি কোম্পানির ভুরভুরিয়া চা বাগান এলাকা থেকে নবম শ্রেণির স্কুল শিক্ষার্থী ইব্রাহিম মিয়া রকি (১৬) কে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে হত্যা করেছে। তবে কি কারণে এই হত্যাকাণ্ড পুলিশ ও নিহতের পরিবার কিছু বলতে পারছে না।

মঙ্গলবার সকাল ১১ টার দিকে শ্রীমঙ্গল শহরতলীর লাউয়াছড়া সড়কের ফিনলে কোম্পানির ভুরভুরিয়া চা বাগানের ভেতর থেকে তার উদ্ধার করা হয়।


নিহত রকি শ্রীমঙ্গল ভিক্টোরিয়া উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। শ্রীমঙ্গল জালালিয়া সড়কের দুলাল মিয়ার ছেলে। নিহতের বাবা পেশায় মাংস ব্যবসায়ী।

পুলিশ জানায়, সোমবার রাতে জেমস ফিনলে টি কোম্পানির বধ্য ভূমি-৭১ এর পাশে ভুরভুরিয়া চা বাগানের ভেতরে গাছের সাথে গলায় ফাঁস দিয়ে কে বা কাহারা তাকে হত্যা করে।

আজ সকালে চা শ্রমিকরা চা বাগানের ভেতরে তার মরদেহ দেখতে পেয়ে থানা পুলিশকে খবর দিলে পুলিশ মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো প্রেরণ করে।

শ্রীমঙ্গল থানার ওসি মো.আব্দুছ ছালেক বলেন, তদন্ত চলছে, হত্যাকান্ডের সাথে জড়িতদের আটকের জন্য। কি কারণে হত্যাকান্ড ঘটনা ঘটেছে নিহতের পরিবার কিছু বলতে পারছে না। তবে পুলিশ মনে করছে পূর্ব বিরোধের কোনো জের ধরে তাকে হত্যা করা হয়েছে বলে ধারণা।

আমারসংবাদ/এমআর


আরও পড়ুন

সর্বশেষ সংবাদ

সব খবর