শুক্রবার ১০ এপ্রিল ২০২০

২৭ চৈত্র ১৪২৬

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

ফেব্রুয়ারি ২৪,২০২০, ০২:০৮

ফেব্রুয়ারি ২৪,২০২০, ০২:০৮

হাতিরঝিলে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু

রোববার (২৩ ফেব্রুয়ারি) রাত সাড়ে ১০টার দিকে রাজধানীর হাতিরঝিল থানার বউবাজার বেগুনবাড়ি ব্রিজের নিচে ছুরিকাঘাতে শিপন (১৮) নামে এক কিশোরের মৃত্যু হয়েছে। এ ঘটনায় মানিক (১৬) নামের এক কিশোর আহত হয়েছে।

ঢাকা মেডিকেল পুলিশ বক্সের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া শিপনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে গণমাধ্যমকে জানান, চিকিৎসাধীন অবস্থায় রাত পৌনে ১২টার দিকে শিপন মারা যায়। আহত মানিক এখনো চিকিৎসাধীন। তবে তার অবস্থা গুরুতর নয়।

বাচ্চু মিয়া আরও জানায়, ঘটনার সময় দু’জনই মোটরসাইকেলে ছিল। সুজন, আজাদ ও আফিফ নামে তিন জন এসে তাদের এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। শিপনের শরীরের বিভিন্ন স্থানে ধারালো অস্ত্রের আঘাত আছে। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করা হচ্ছে এবং বিষয়টি হাতিরঝিল থানাকে অবগত করা হয়েছে।

হাতিরঝিল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রশিদ জানান, দুই গ্রুপের সংঘর্ষের ঘটনায় শিপন নামের এক কিশোর মারা গেছে। আরেকজন আহত হয়েছে বলে জানতে পেরেছি। দুই গ্রুপের মধ্যে আগে থেকেই শত্রুতা ছিল বলে জানতে পেরেছি। ঘটনার বিস্তারিত জানার চেষ্টা করছি।

নিহত শিপন নিলফামারী জেলার সৈয়দপুর উপজেলার সাইদুল ইসলামের ছেলে। রমনা মধুবাগ এলাকায় থাকত। হাজীপাড়ার একটি ওয়ার্কশপের দোকানে মেকানিকের কাজ করত সে।

আমারসংবাদ/এমএআই