সোমবার ০১ জুন ২০২০

১৮ জ্যৈষ্ঠ ১৪২৭

ই-পেপার

মুকুট দাস মধু, তাড়াইল (কিশোরগঞ্জ)

এপ্রিল ০৯,২০২০, ১০:৩৫

এপ্রিল ০৯,২০২০, ১০:৩৫

তাড়াইলে ৬০ বস্তা সরকারি চালসহ আ.লীগ সভাপতি আটক

কি‌শোরগ‌ঞ্জের তাড়াইলে সরকা‌রের খাদ্যবান্ধব কর্মসূচির ১০ টাকা কে‌জির ৬০ বস্তা চালসহ দিগদাইড় ইউপি'র ডিলার ও একই ইউপি'র আওয়ামী লী‌গের সভাপ‌তিসহ অপর একজনকে আটক ক‌রে‌ছে তাড়াইল থানা পু‌লিশ।

জানা গেছে, বৃহস্প‌তিবার (৯ মার্চ) বেলা ১২ টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিগদাইড় ইউনিয়‌নের বরুহা গ্রামের রাজঘাট এলাকা থে‌কে এক‌টি ট্রলীভ‌র্তি চালসহ তা‌দের আটক করা হয়। এ ঘটনার পর ওই ডিলা‌রের গুদাম সিলগালা ক‌রে দি‌য়ে‌ছেন উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা তারেক মাহমুদ।

তাড়াইল থানার অফিসার ইনচার্জ মো. মু‌জিবুর রহমান ঘটনার সত্যতা নি‌শ্চিত ক‌রে‌ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে এমন অ‌ভি‌যো‌গে দিগদাইড় ইউপি'র আ'লীগের সভাপতি ও ডিলার মোস্তাফিজুর রহমান মোস্তফাসহ অপর একজনকে জন‌কে আটক করা হ‌য়ে‌ছে। ত‌বে আটকদের দা‌বি ১০ টাকা কে‌জি দ‌রে কেনার পর ক্রেতারা চালগু‌লো বেপা‌রি‌দের কা‌ছে বে‌শি দা‌মে বি‌ক্রি ক‌রে দেয়। এ ব্যাপা‌রে তদ‌ন্তের পর প্র‌য়োজনীয় ব্যবস্থা নেয়া হ‌বে।

তাড়াইল উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা মো. তা‌রেক মাহমুদ জানান, কা‌লোবাজা‌রে চালগু‌লো বি‌ক্রি করা হ‌য়ে‌ছে কিনা সে‌টি যাচাই ক‌রে দেখ‌তে উপ‌জেলা খাদ্য কর্মকর্তা‌কে প্রধান ক‌রে এক‌টি ক‌মি‌টি গঠন করা হ‌য়ে‌ছে। ২৪ ঘণ্টার ম‌ধ্যে ক‌মি‌টি‌কে তদন্ত ক‌রে রি‌পোর্ট দি‌তে বলা হ‌য়ে‌ছে।

অভিযুক্ত ডিলা‌রের চাল বিতর‌ণের জন্য মজুদ রাখা গুদাম‌টি সিলগালা করে দেয়া হ‌য়ে‌ছে ব‌লেও জানান উপ‌জেলা নির্বাহী কর্মকর্তা।এই রিপোর্ট লেখা পর্যন্ত তদন্ত অব্যাহত আছে।

আমারসংবাদ/এমআর