শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

১০ আশ্বিন ১৪২৭

ই-পেপার

নিজস্ব প্রতিবেদক

সেপ্টেম্বর ১৬,২০২০, ০৩:৩৮

সেপ্টেম্বর ১৬,২০২০, ০৩:৩৮

অস্ত্র মামলায় যুক্তিতর্ক বৃহস্পতিবার

নিজেকে নির্দোষ দাবি সাহেদের, চাইলেন ন্যায়বিচার

রিজেন্ট গ্রুপের সাহেদের অস্ত্র মামলায় আসামিপক্ষের আত্মপক্ষ সমর্থনে বক্তব্য শেষে বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) যুক্তিতর্কের দিন ঠিক করেছে আদালত।

বুধবার দুপুরে ঢাকা মহানগর দায়রা জজ কে এম ইমরুল কায়েশের আদালত শুনানি শেষে এদিন ঠিক করেন
এ মামলায় নিজেকে নির্দোষ দাবি করে ন্যায়বিচার চেয়েছেন সাহেদ।

অস্ত্র মামলায় ১১ জন সাক্ষী আদালতে সাক্ষ্য দেন। এর আগে ২৭শে আগস্ট মহানগর দায়রা জজ ইমরুল কায়েস সাহেদের বিরুদ্ধে অভিযোগ গঠন করেন। ৩০শে জুলাই ঢাকা মহানগর হাকিম মোর্শেদ আল মামুন ভূঁইয়ার আদালতে আসামি সাহেদের বিরুদ্ধে চার্জশিট দাখিল করেন মামলার তদন্ত কর্মকর্তা।

গত ১৫ জুলাই সাতক্ষীরার সীমান্তবর্তী এলাকা থেকে সাহেদকে গ্রেপ্তার করে র‌্যাব। ১৬ই জুলাই তাকে নিয়ে অভিযানে গিয়ে অস্ত্র উদ্ধার করা হয়। অস্ত্র উদ্ধারের ঘটনায় ওইদিনই ডিবি পুলিশের পরিদর্শক এস এম গাফফারুল আলম তার বিরুদ্ধে উত্তরা পশ্চিম থানায় মামলা করা হয়

অভিযোগপত্র দাখিলের দিন সংবাদ সম্মেলনে ডিবির অতিরিক্ত কমিশনার আব্দুল বাতেন বলেন, সাহেদ যখন আমাদের কাছে রিমান্ডে ছিলেন, তখন তার ভাষ্যমতে তার ব্যবহার করা গাড়িটি আমরা জব্দ করি এবং গাড়ি থেকে অবৈধ অস্ত্র জব্দ করি। আমরা তদন্তে অভিযোগপত্র ও মামলার ডকেটে (মামলার নথিপত্র) সব উপস্থাপন করেছি।

এ ধরনের মামলায় সাজা নিশ্চিত করতে যে ধরনের তথ্য প্রমাণাদি দরকার হয়, আমরা সব কিছুর সত্যতা নিশ্চিত করেছি। এখন আদালত বিচার করে এর রায় দেবেন।

আমারসংবাদ/এআই