শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০

১০ আশ্বিন ১৪২৭

ই-পেপার

গৌরনদী (বরিশাল) প্রতিনিধি

সেপ্টেম্বর ১৬,২০২০, ০৩:৪১

সেপ্টেম্বর ১৬,২০২০, ০৩:৪১

নিখোঁজের ৪ দিনেও সন্ধান মেলেনি গৃহবধূর

গৌরনদীর সীমান্তবর্তী মুলাদী উপজেলার নাজিরপুর ইউনিয়নের পূর্বচর নলচিরা গ্রামের কবির হাওলাদারের কন্যা হেপি আক্তার (২১) শ্বশুর বাড়িতে যাওয়ার পথে নিখোঁজ হয়েছে বলে জানা যায়। এ ঘটনায় পরিবারের পক্ষ থেকে মুলাদী থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এদিকে নিখোঁজের চারদিনেও মেয়েটির সন্ধান না মেলায় হতাশ হয়ে পড়েছেন পরিবারের লোকজন।

জিডি সূত্রে জানা যায়, গত ১২ আগস্ট বিকাল ৩ ঘটিকায় খেয়া নৌকায় নদী পার হয়ে পার্শ্ববর্তী গৌরনদী উপজেলার স্টিমার ঘাট থেকে ব্যাটারি চালিত ইজিবাইকে করে কালকিনী উপজেলার শিকারমঙ্গল গ্রামে স্বামী সজল সরকারের বাড়ির উদ্দেশ্যে রওনা হন। যাওয়ার পথে গৃহবধূ হ্যাপি আক্তার নিখোঁজ হয়। নিখোঁজের পর পরিবার তার মোবাইল ফোন বন্ধ পেয়ে চারিদিকে খোঁজ খবর নিয়ে নিখোঁজ হওয়ার বিষয়টি নিশ্চিত হন।

নিখোঁজ হ্যাপি আক্তারের মাতা হেলেনুর বেগম জানান, গত দুই বছর পূর্বে সামাজিকভাবেই বিয়ে দেওয়া হয় হ্যাপি আক্তার। প্রায় ১৫/১৬ দিন আগে হেপি আমার বাড়ীতে বেড়াতে আসে, আমার জামাতা সজল সরদার আমার মেয়ে হ্যাপি আক্তারের মোবাইল ফোন রিসিভ না করার কারণে একাই স্বামীর বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয় সেই থেকেই সে নিখোঁজ রয়েছে।

মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, নিখোঁজের ব্যাপারটি খতিয়ে দেখা হচ্ছে। ঘটনার সত্যতা পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

আমারসংবাদ/কেএস