বুধবার ২৮ অক্টোবর ২০২০

১৩ কার্তিক ১৪২৭

ই-পেপার

কেরানীগঞ্জ প্রতিনিধি

সেপ্টেম্বর ২৩,২০২০, ০৭:৪৮

সেপ্টেম্বর ২৮,২০২০, ০১:৩০

আন্তঃজেলা ডাকাত দলের ২ সদস্য আটক

ঢাকার কেরানীগঞ্জে আন্তঃজেলা ডকাত দলের ২ পেশাদার ডাকাতকে আটক করেছে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ। গত ২৮ আগস্ট ২০২০ রাত অনুমান ২ টা ৩০ মিনিটে কেরানীগঞ্জ মডেল থানাধীন আটি ছোট মনোহরিয়া সাকিনের বিকাশ ব‍্যবসায়ী মো. শরীফ মিয়ার বাড়ীর গ্রিলের তালা ভেঙ্গে ঘরে প্রবেশ করে হাত-পা ও মুখ বেধে মারপিট করে ষ্টিলের ও কাঠের আলমারি থেকে টাকাসহ স্বর্ণ অলংকার ও মোবাইল নিয়ে যায়।

ঘটনায় গত ২৮ আগস্ট অজ্ঞাতনামা ৭/৮ জনকে আসামি করে কেরানীগঞ্জ মডেল থানায় (মামলা নং- ৩৩) কার্যবিধি ৩৯৫/৩৯৭ ধারায় একটি মামলা করা হয়।

মামলার তদন্তকারী অফিসার পুলিশ পরিদর্শক (অপারেশন) আসাদুজ্জামান টিটু ২২ সেপ্টেম্বর ২০২০ তারিখ আসামি সুমন খান (৩৪. পিতা - জাফর খান, গ্রাম - গোয়ালখালি এবং ২৩ সেপ্টেম্বর ২০২০ তারিখ আসামি দেলোয়ার হোসেন দিলু (৩২) পিতা- মৃত হাবিবুর রহমান, গ্রাম -নারায়নপট্রি, থানা- কেরানীগঞ্জ মডেল, জেলা-ঢাকা বিজ্ঞ আদালতে ফৌজদারি কার্যবিধি আইনের ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে।

সাম্প্রতিককালে ডাকাতির ঘটনা প্রসঙ্গে কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা কাজী মইনুল ইসলাম বলেন, সম্প্রতিকালে ঘটে যাওয়া কয়েকটি ঘটনা খুবই দুঃখজনক।

কেরানীগঞ্জ মডেল থানা পুলিশের অক্লান্ত পরিশ্রমে আন্তজেলা ডাকাত দলের দুই সদস্যকে আটক করা হয়েছে। এবং বাকি অনেক সদস্যা পুলিশের হাতের মুঠোয়। খুব শীগ্রই কেরানীগঞ্জবাসীর জন্য খুশির খবর আসছে ইনশাআল্লাহ।

আমারসংবাদ/এমআর