মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০

৪ কার্তিক ১৪২৭

ই-পেপার

কেরানীগঞ্জ (ঢাকা) প্রতিনিধি

অক্টোবর ০৫,২০২০, ১১:০৯

অক্টোবর ০৫,২০২০, ১১:৩৮

নিখোঁজের ৪ ঘন্টা পর বুড়িগঙ্গায় সজিবের লাশ উদ্ধার

বুড়িগঙ্গা নদীর সোয়ারীঘাটে ট্রলারে উঠতে গিয়ে পানিতে পরে নিখোঁজ হওয়া মোঃ সজিব (১৮) এর লাশ উদ্ধার করেছে সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরি দল।

আজ ৫ অক্টোবর সন্ধ্যা সাতটার দিকে তার লাশের সন্ধান পায় ডুবুরীদল। এর আগে বিকাল সাড়ে ৩ টার দিকে ট্রলারে উঠতে গিয়ে নিখোঁজ হন জিনজিরা বাজারে ঝাল ভুট বিক্রিরা জাহাঙ্গীরের ছেলে সজিব।

বড়িশুর নৌ পুলিশ ফড়ির ইনচর্জ পরিদর্শক মোঃ সোবাহান মিয়া জানান, নিহত সজিবের বাড়ি কেরানীগঞ্জ মডেল থানাধীন রসুলপুর এলাকায়। সজিব রাজধানীর সোয়ারীঘাট এলাকা থেকে ট্রলারযোগে নদী পার হওয়ার কথা ছিল। সে ট্রলারে উঠতে গিয়ে তার ট্রলারের সাথে অপর একটি ট্রলার ধাক্কা খেলে সজিব পানিতে পড়ে যায়। সাতার না জানার কারনে সজিব পানিতে ডুবে যায়।

এ সময় ট্রলারে থাকা লোকজন পুলিশকে খবর দিলে সদরঘাট ফায়ার সার্ভিসের ডুবুরিদলের সাহায্যে লাশের সন্ধান পায় কেরানীগঞ্জ মডেল থানা পুলিশ।পরে নিহতের বাবার অনুরেধে লাশ ময়নাতদন্ত ছাড়াই লাশ হস্তান্তর করা হয়।

নিহতের পিতা মোঃ জাহাঙ্গীর জানান, আমার ছেলে সজিব কসমেটিকস এর ব্যবসা করতো। চকবাজার থেকে মাল কেনার জন্য বাসা থেকে দুপুরে বের হয়ে যায় সে। সেখান থেকে ফেরার পথে নৌকা উঠার সময় নদীতে পরে যায় সজিব। সাঁতার না জানায় তাকে জীবিত উদ্ধার করা গেলোনা।

আমারসংবাদ/এমআর