শিরোনাম

লোফার নাটকে তারা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |  ১০:০২, মে ২৬, ২০১৯

মোসাদ্দেক বিদেশ থেকে আসে। চাপাবাজ স্বভাবের ছেলে মোসাদ্দেক। মিথ্যা বলে মানুষকে পটানোতে ওস্তাদ সে। এই মিথ্যা বলাকে কেন্দ্র করে তার ভাবির সঙ্গে বিশাল গণ্ডগোল বাধে। মোসাদ্দেক তার ভাবিকে উচিত শিক্ষা দেয়ার পাঁয়তারা করতে থাকে। জিদ করে ভাবির ছোট বোন রিনির সঙ্গে প্রেম করে মোসাদ্দেক। প্রেম থেকে বিয়েও হয়ে তাদের। বিয়ের পরের দিন হঠাৎ মোসাদ্দেকের বাসায় চলে আসে শাবানা। শাবানাকে দেখে মোসাদ্দেকের চোখ কপালে উঠে যায়। ঘুরে যায় নাটকের মোড়।

এমনই গল্পে নির্মিত হয়েছে ঈদের বিশেষ নাটক ‘লোফার’। জাকির হোসেন উজ্জ্বলের রচনায় নাটকটি পরিচালনা করেছেন জাহিদ হাসান। পুষ্পিতা ভিজুয়্যাল প্রযোজিত এ নাটকে মোসাদ্দেক চরিত্রে অভিনয় করেছেন জাহিদ হাসান। শাবানা চরিত্রে অভিনয় করেছেন ফারজানা রিক্তা। আর রিনি চরিত্রে দেখা যাবে নাবিলাকে। এছাড়া আরও অভিনয় করেছেন হাসান ফেরদৌস জুয়েল, সুচনা, এমিলি প্রমুখ।

এ নাটকে অভিনয় প্রসঙ্গে ফারজানা রিক্তা বলেন, ‘জাহিদ হাসান ভাইয়ের সঙ্গে এর আগেও কাজ করেছি। উনার সঙ্গে কাজ করার অভিজ্ঞতা বরাবরই দারুণ। এ নাটকটিও আমরা খুব ভালোভাবেই শেষ করেছি। আশা করি দর্শক নাটকটি বেশ উপভোগ করবেন।’ রিক্তা আরও জানান, আরটিভির ঈদ অনুষ্ঠানমালার জন্য নির্মিত হয়েছে নাটকটি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত