শিরোনাম

বাঁচানো গেলো না কণ্ঠশিল্পী অভিকে

নিজস্ব প্রতিবেদক   |  ০৫:০৩, জুন ২০, ২০১৯

বাঁচানো গেলো না রাজধানীর পুরান ঢাকার বংশালে দুর্বৃত্তদের হামলায় গুরুতর আহত কণ্ঠশিল্পী মোহাম্মদুল্লাহ নীরব অভিকে। বুধবার (১৯জুন) রাত ৮টার দিকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে তিনি মারা যান।

ঢামেক পুলিশ ফাঁড়ির পরিদর্শক বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, ওয়ান স্টপ ইমার্জেন্সি সেন্টারে চিকিৎসাধীন অবস্থায় অভি মারা যান। মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

গেল বৃহস্পতিবার বংশাল থানাধীন মুকিম বাজার করবস্থানের সামনে ধারালো অস্ত্র দিয়ে অভির ওপর হামলা চালানো হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে মিডফোর্ড হাসপাতালে নেন। পরে ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

অভি নীরবের দুই বোন তাসনুভা আক্তার ও উম্মে কুলসুম গণমাধ্যমকে বলেন, তাদের ভাই এসএসসি পাশ করার পরে আর পড়ালেখা করেননি। ছোটকাল থেকেই অভির সংগীতের প্রতি আগ্রহ ছিল।

তাই এসএসসি পরীক্ষার পরে সংগীত নিয়ে চর্চা করতে থাকেন। এলাকাসহ বিভিন্ন জায়গার অনুষ্ঠানে তিনি গান গাইতেন। পাশাপাশি একটি সংগীত সংগঠনের সঙ্গেও সক্রিয়ভাবে কাজ করতেন।

তারা আরো জানান, গত ১৩ জুন সকাল ৭টার দিকে বাসায় নাস্তা করছিলেন অভি নীরব। এসময় অভির ফোনে একটি কল আসে। তারপর অভি দ্রুত ঘর থেকে বেরিয়ে যান। কিছুক্ষণ পরেই একটি মেয়ের কাছ থেকে খবর পেয়ে পরিবারের সদস্যরা অভিকে এলাকার মুকিম বাজার কবরস্থানের ভেতর থেকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করেন।

পরে তাঁকে দ্রুত উদ্ধার করে স্যার সলিমুল্লাহ মেডিকেল কলেজ হাসপাতালে (মিটফোর্টে) নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনতি হলে তাঁকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। এরপর বুধবার রাত ৮টার দিকে তিনি মারা যান।

এমএআই

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত