শিরোনাম

শারীরিক সমস্যায় শ্রুতি!

বিনোদন ডেস্ক   |  ০৪:২৯, জুলাই ১২, ২০১৯

ভারতীয় জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান। ভারতের দক্ষিণী সিনেমায় তাকে বেশি দেখা যায়। তবে বলিউডেও অভিনয় করেছেন এই নায়িকা, তুলনামূলক কম। কিন্তু কেন?

সম্প্রতি এই অভিনেত্রীর একটি সাক্ষাৎকার প্রকাশ পেয়েছে। যেখানে নিজের শারীরিক সমস্যার কথা জানিয়ে ফের আলোচনায় উঠে আসলেন এই নায়িকা।

শ্রুতি বলেন, ‘সামাজিক যোগাযোগমাধ্যমে আমি প্রায়ই শারীরিক গড়ন নিয়ে বিদ্রূপের শিকার হই। সত্যি বলতে অনেক মানুষ আছেন যারা বলেন, ওহ! সে বিয়ে করেছে! দিন দিন সে মোটা হয়ে যাচ্ছে! এইভাবে সমালোচকরা আমাকে নানান কথা বলেন। বস্তুত তখন আমার খুব কষ্ট লাগে, কারণ আমি জানি আমার শারীরিক সমস্যা ছিল।

গেলো ১০ বছর আমি নিজের শরীরের দিকে তাকাইনি। নিজের যত্ন নেয়ার কোনো সময় পাইনি। প্রত্যেক মানুষের ক্ষেত্রে ব্যস্ততার কারণে এমন হয়।’

শ্রুতি আরো বলেন, বস্তুত এই কারণেই আমি বলিউড থেকে এক বছরের জন্য বিরতি নিয়েছি। এখানে কাজ করতে আমার একটু অপেক্ষা করতে হবে। কারণ আমি অন্য কাজে ব্যস্ত।

শ্রুতি বর্তমানে তামিল, তেলেগু ভাষার যে সিনেমাগুলো হচ্ছে, সেগুলোর দিকেই বেশী মনোযোগ দিচ্ছেন। তবে বলিউড থেকে যদি কোনো আকর্ষণীয় প্রস্তাব পাই তাহলে সেটিও করবেন বলে জানান।’

জেডআই

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত