শিরোনাম

‘আমার মা’র সাথে যুক্ত হলো আজুবা

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |  ০৭:৩৭, জুলাই ২২, ২০১৯

রাজধানীর একটি অভিজাত হোটেলে অনুষ্ঠিত হয়ে গেল আজুবা ইলেকট্রনিকসের বিভিন্ন পণ্যের উদ্বোধন। আজুবা ইলেকট্রনিক্স বাংলাদেশের একটি স্বনামধন্য হোম অ্যাপলায়েস প্রস্তুতকারী প্রতিষ্ঠান।

ক্রেতাদের চাহিদার কথা মাথায় রেখে আধুনিক প্রযুক্তি এবং আকর্ষণীয় ডিজাইনের নানা রকম পণ্য তারা বাজারে ছেড়েছে। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন আজুবা ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক সুমন আহমেদ খান, বিশেষ অতিথি আজুবা ইলেকট্রনিকসের চিফ এক্সিকিউটিভ অফিসার শাহিদুল আলম খান।

অনুষ্ঠানের মূল আকর্ষণ ছিলেন সোনাবন্ধু খ্যাত চিত্রনায়ক ডি এ তায়েব। অনুষ্ঠানে শাহরিয়ার নাজিম জয় পরিচালিত “আমার মা” চলচ্চিত্রটির প্রধান নিবেদক হিসেবে ঘোষণা দেন আজুবা ইলেকট্রনিকসের ব্যবস্থাপনা পরিচালক সুমন আহমেদ খান।

ভবিষ্যতে আমার মা চলচ্চিত্রের মতো ভালো চলচ্চিত্রের সহযোগী হিসেবে কাজ করার বিষয়েও অঙ্গীকার করেন।

অনুষ্ঠান শেষে কেক কেটে “আমার মা” চলচ্চিত্রটির সফলতা কামনা করা হয়, সেসময় উপস্থিত ছিলেন শিশু শিল্পী দেওয়ানজাদী তুসমি তায়েফ টুনটুনি, চিত্রনায়িকা আনহা তামান্না, অভিনেত্রী অনন্যা আফরিন, জাবরিনা তৌফা, নুসরাত জাহান নিপা, অভিনেত্রী ও গায়িকা ইশরাত জাহান লিটা, অভিনেত্রী সিমি সিমরান, সারমিন বৃষ্টি, অভিনেতা ও নৃত্য শিল্পী বি এম আজাদ, উপস্থাপক শফিউল আলম বাবুসহ এক ঝাঁক তারকা।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত