শিরোনাম

তারকাদের ঈদ

প্রিন্ট সংস্করণ   |  ০২:৫৪, আগস্ট ১০, ২০১৯

 

 

 

 

ঈদের বাকি আর একদিন। সাধারণ মানুষ থেকে শুরু করে শোবিজের তারকারাও ব্যস্ত সময় পার করছেন ঈদকে ঘিরে। এরই মধ্যে ঈদের প্রস্তুতি সম্পন্ন করেছেন অনেকে। শোবিজের কয়েকজন তারকার সঙ্গে আলাপ করে জানা গেছে ঈদ নিয়ে তাদের প্রস্তুতি। তারকাদের অনেকেই ঈদ করছেন ঢাকায়। আর কেউ কেউ ছুটে গেছেন গ্রামের বাড়িতে। শোবিজের তারকারা কে কোথায় ঈদ করছেন সে খবর জানাচ্ছেন আল কাছির

পরীমনি : প্রতি ঈদের ন্যায় এবারো দুস্থদের জন্য কুরবানি দেবেন পরীমনি। পরীমনি জানান, তিনি যতদিন বেঁচে থাকবেন, ততদিনই দুস্থদের পাশে দাঁড়াবেন তিনি। সেটি শুধু কুরবানির কথা চিন্তা করেই নয়, যেকোনো সাহায্য-সহযোগিতায় পাশে থাকতে চান তিনি। পরীমনি ঈদ করবেন ঢাকাতে। তবে তার এবারের ঈদটা খুব বেশি আনন্দের হবে না। কারণ তার প্রিয় নানু সম্প্রতি হাসপাতাল থেকে বাসায় ফিরেছেন। ঈদে বাইরে ঘোরাঘুরি বাদ দিয়ে নানুর সেবায় সময় দেবেন এ চিত্রনায়িকা।

শবনম বুবলী : ঢাকাই চলচ্চিত্রের আলোচিত চিত্রনায়িকা শবনম বুবলী এবার ঈদ করবেন ঢাকাতেই। কুরবানির জন্য তাদের পশু কেনা হয়েছে। কিন্তু এখনো পশু নামকরণ করা হয়নি। পশুর নামকরণ প্রসঙ্গে বুবলী বলেন, ‘আমরা প্রতি বছরই আমাদের কুরবানির পশুর নামকরণ করে থাকি। গতবারের আগেরবার আমাদের পশুর নাম ছিল পঙ্খীরাজ। গতবার নাম রেখেছিলাম যুবরাজ। এবারের নামটি এখনো ঠিক করা হয়নি। তবে সেটি করে ফেলা হবে। কুরবানির পশুর প্রতি ভালোলাগা থেকেই আমরা এ নামকরণ করি। আসলে পশুটিকে যখন হাট থেকে বাসায় নিয়ে আসা হয়, তখন তার প্রতি এক ধরনের মায়া সৃষ্টি হয়।’ ববুলী জানান, ঈদে সুযোগ করে নিজের অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি দেখতে যাবেন তিনি। ঢাকার বাইরে গিয়ে ছবিটি দেখতে চান ববুলী।

নিরব হোসাইন : রাজধানীর ক্যান্টনমেন্ট এলাকায় পরিবারের সঙ্গে ঈদ কাটাবেন চিত্রনায়ক নিরব। ঈদের দিন ব্যস্ত সময় পার করবেন কুরবানির পশু নিয়ে। ঈদের দ্বিতীয় দিন থেকে বন্ধুদের সঙ্গে ঘোরাঘুরি এবং পছন্দের চলচ্চিত্র দেখতে যাবেন তিনি। এমনটাই জানিয়েছেন তিনি।

বাপ্পি চৌধুরী : ঢালিডডের অন্যতম চিত্রনায়ক বাপ্পি চৌধুরীও ঈদের আনন্দ ভাগ করে নেন। এবারের ঈদে সকালে ঢাকা থাকলেও বিকেলে নারায়ণগঞ্জ যাবেন বাপ্পি। ঈদ কিভাবে কাটাবেন? জানতে চাইলে বাপ্পি বলেন, ‘হূদিমাকে নিয়ে এবার ঈদ কাটবে আমার। ঈদের দিন সকালে ঢাকায় থাকব, বিকেলে নারায়ণগঞ্জ যাওয়ার পরিকল্পনা আছে।’ হূদিমা কে? জানতে চাইলে বাপ্পি হেসে বলেন, ‘হূদিমা আমার জান। আমার কলিজার টুকরা। আমার ভাইয়ের মেয়ে, আমাদের বংশের প্রথম মেয়ে। এবারের ঈদ দিনটা আমি তার জন্যই রেখেছি।’

সিয়াম আহমেদ : ঈদ নিয়ে তেমন পরিকল্পনা নেই চিত্রনায়ক সিয়ামের। গতকাল বিকেলে আমার সংবাদকে তিনি বলেন, ‘মাত্রই বান্দরবন থেকে শুটিং শেষ করে ঢাকায় ফিরলাম। সবকিছু গুছিয়ে কুরবানির পশু কেনার জন্য যাবো। তা ছাড়া ঈদ নিয়ে আর বিশেষ কোনো পরিকল্পনা নেই। কারণ বাসায় অনেকে অসুস্থ। তারপর ঈদের পর থেকেই নতুন ছবির চিত্রায়ণ শুরু হওয়ার কথা রয়েছে। তাই ঈদের সময়টা পরিবারের সঙ্গেই কাটাব।’ ঈদের সময়টা ঢাকাতেই থাকবেন সিয়াম।

উর্মিলা শ্রাবন্তী কর : ঈদে বেশ আনন্দ করেন উর্মিলা। তার ঈদ বরাবরই ভালো কাটে। জানতে চাইলে এমনটাই জানান এ অভিনেত্রী। তার ভাষায়, ‘ঈদ আমার সবসময় ভালো কাটে। কুরবানি ঈদে সাধারণত সকালে বের হই না। দুপুর বা বিকেলের দিকে বের হই। বন্ধুদের বাসায় ঘুরতে যাই। ছোটবেলায় চট্টগ্রামে যখন ছিলাম, তখন সবাই আমার জন্য আলাদা করে খাসির মাংস রান্না করে রাখত। আমাদের বাসাতেও অনেক বন্ধুরা আসে। মা তো সারাদিনই রান্না-বান্না নিয়ে ব্যস্ত থাকেন। সবার সঙ্গে আনন্দ ভাগ করে নেই।’ আলাপকালে উর্মিলা জানান, পূজা থেকে ঈদে তার প্রস্তুতি বেশি থাকে। টানা কয়েকদিন ধরে ঈদের আনন্দ করেন তিনি।

জোভান : গতকাল পর্যন্ত নাটকের শুটিং করেছেন জোভান। মেহেদী হাসান হূদয়ের পরিচালনায় ‘পার্টনার’ নাটকের শুটিং করেছেন তিনি। এ নাটকে জোভানের বিপরীতে আছেন তাসনিয়া ফারিন। ঈদ কোথায় কাটাবেন? উত্তরে জোভান বলেন, ‘ঈদ আমি সবসময় ঢাকাতেই করি। পরিবারের সঙ্গে ঢাকাতেই ঈদ করি। নানা কয়েকদিন আগে মারা গেছেন, এবারের ঈদটা নানুর সঙ্গে কাটাব। কুরবানির পশু এখনো কেনা হয়নি। কালকের (আজ) মধ্যে কেনার ইচ্ছা আছে।’ আলাপকালে জোভান জানান, ঈদের দিনটা পরিবারের সঙ্গে থাকতে ভালো লাগে তার। তারপর বন্ধু-বান্ধব, আত্নীয়-স্বজনদের বাসায় দাওয়াত খেয়ে কাটিয়ে দেন তিনি।

ন্যান্সি : শ্রোতাপ্রিয় কণ্ঠশিল্পী ন্যান্সির এবারের ঈদও কাটবে ময়মনসিংহে। ঈদের পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটাবেন। ঈদের পরে কয়েকটি টেলিভিশনে একাধিক শোতে অংশ নেয়ার কথা রয়েছে তার। ন্যান্সি জানান, এখন ঈদে আগের মতো আনন্দ পান না তিনি। দেশ, সমাজের এ পরিস্থিতিতে ঈদও তাকে আনন্দ দেয় না। তার ভাষায়, ‘ঈদ এখন বাচ্চাদের জন্য। আগের মতো আনন্দ এখন পাওয়া যায় না বিভিন্ন কারণে। আর কুরবানি ঈদে তো সারাদিন বাসায় থাকতে হয়। বাইরে বের হওয়ার সুযোগ থাকে না। সবমিলিয়ে পরিবারের সঙ্গেই আমার ঈদ কাটবে। ঈদের পরে কয়েকটি শোয়ে তারিখ দেয়া আছে। সেগুলো সময়মতো অংশ নেবো।’

 

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত