শিরোনাম

ফিরছেন আলভী

প্রিন্ট সংস্করণ॥বিনোদন প্রতিবেদক   |  ০৯:০৪, সেপ্টেম্বর ০৯, ২০১৯

গত বছর ঈদে সর্বশেষ নাটকে অভিনয় করেছিলেন লাক্স তারকা আলভী। তারপর পারিবারিক কারণে অভিনয় থেকে দূরে ছিলেন তিনি। একমাত্র সন্তান আমীরা হাসিন আহেলীকে নিয়ে সময় কাটিয়েছেন।

ফলে ইচ্ছা থাকা সত্ত্বেও অভিনয় করতে পারেননি নাটক বা টেলিফিল্মে। এবার অভিনয়ে ফিরছেন আলভী। আলাপকালে এমনটাই জানিয়েছেন তিনি।

আলভী বলেন, ‘আমার সবচেয়ে বড় ব্যর্থতা হলো, আমি সবার সঙ্গে ঠিকমতো যোগাযোগ রাখতে পারি না। যে কারণে অভিনয়েও আমাকে নিয়মিত দেখা যায় না। অবশ্য বিগত বেশ কিছুদিন আমি আমার সন্তানকে নিয়েই বেশি ব্যস্ত ছিলাম। কিন্তু এখন কাজে ফেরার প্রবল আগ্রহ আমার।

তবে এটা সত্যি বেছে বেছে ভালো গল্পের কাজই করতে চাই। এটা শুধু বলার জন্যই নয়, সত্যিই তাই চাচ্ছি আমি। প্রয়োজনে ভালো গল্পের একটি চলচ্চিত্রেও কাজ করতে চাই। দেখা যাক শেষ পর্যন্ত কী হয়।’

গত ঈদে বৈশাখী টিভিতে প্রচারিত ফরিদুল হাসানের ধারাবাহিক ‘বউয়ের দোয়া পরিবহন’ ও শাহজাদা মামুনের একটি খণ্ড নাটকে অভিনয় করেছিলেন আলভী। আলভী আলোচনায় আসেন সালাহ উদ্দিন লাভলুর নির্দেশনায় চঞ্চল চৌধুরীর বিপরীতে ‘পত্রমিতালী’ নাটকে অভিনয় করে।

২০১২ সালের ১১ অক্টোবর বিয়ে করেন তিনি। ২০১৮ সালের ২৫ জানুয়ারি প্রথম সন্তান জন্ম দেন এ অভিনেত্রী। আলভী অভিনীত দর্শকপ্রিয় নাটক গুলো হলো— ‘গৃহদাহ’, ‘দত্তা’, ‘দেনা-পাওনা’, ‘হালখাতা’, ‘পাত্রী চাই’, ‘অলসপুর’, ‘গুলশান এভিনিউ’, ‘তুই কে আমার’, ‘সহযাত্রী’, ‘সোনার খাঁচা’ ইত্যাদি।

এ বিভাগের অন্যান্য সংবাদ



সর্বশেষ
সর্বাধিক পঠিত