শিরোনাম

জায়রাকে খোলামেলা পোশাকে দেখে হতবাক নেটদুনিয়া!

বিনোদন ডেস্ক  |  ১৫:০৪, সেপ্টেম্বর ১২, ২০১৯

বলিউড থেকে সদ্য বিদায় নেয়া অভিনেত্রী জায়রা ওয়াসিমকে নিয়ে সমালোচনা যেন পিছু ছাড়ছে না। অবশ্য তার অনেক কারণও রয়েছে। নেটিজেনদের অনেকেই হয়ত নায়িকার ধর্মের দোহাই দিয়ে বিদায় নেয়াকে আড় চোখে দেখছেন বলে তার বিরুদ্ধে সমালোচনা করেই বেড়াচ্ছেন।

ঘটনা হলো, মুসলিম এই অভিনেত্রী শোবিজে নিজের নাম লেখিয়ে বুঝতে পেরেছিলেন, এই জগতে থাকতে গেলে ধর্মকে দূরে টেলে বাঁচতে হবে। যেটি জায়রার পক্ষে সম্ভব ছিল না। তাই তিনি বলিউডকে গত মার্চ মাসে (২০১৯) গুডবাই জানিয়েছিলেন।

তবে যাওয়ার আগে বিশিষ্ট পরিচালক সোনালি বোসের ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ নামের ছবিতে অভিনয় করে বিদায় নেন ভারতের জাতীয় পুরস্কারপ্রাপ্ত জায়রা ওয়াসিম।

ওই সময় মুসলিম ধর্মাবলম্বী হয়ে সিনেমায় অভিনয় করা ইসলাম ধর্মের বিরুদ্ধাচরণসম জানিয়ে তিনি অভিনয় থেকে বিদায় নিয়েছিলেন। যা রীতিমত কাল হয়ে দাঁড়িয়েছিল অভিনেত্রীর। ফলে ভারতীয়দের বেশীরভাগ তাকে নিয়ে সমালোচনায় জড়িয়ে পড়েছিল।

অবশ্য অনেকেই জায়রার পাশে এসেও দাঁড়িয়েছিল। সবাই যে তার সমালোচনা করেছিল তা কিন্তু নয়, অনেকেই তার ধর্মপ্রেমে মুগ্ধ হয়ে পড়েছিল।

এদিকে, এই সময়ে এসে আবারো জায়রার পেছনে পড়েছেন সমালোচকরা। তার কারণ, অভিনয়কে বিদায় জানিয়েও কিছুদিন আগে টরোন্টোর চলচ্চিত্র উৎসবে দেখা দিয়েছেন জায়রা। আর এইবার তার পোশাক-আশাক দেখে হতবাক নেটদুনিয়া। অবশ্য এই অবস্থায় তাকে দেখে একহাত নিতেও ছাড়েননি সমালোচকরা।

জানা গেছে, আগামী ১৩ সেপ্টেম্বর টরোন্টো ফিল্ম ফেস্টিভ্যালের মঞ্চে ওয়ার্ল্ড প্রিমিয়ার হতে চলেছে ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবির। আর সেই উপলক্ষে প্রিয়াঙ্কা চোপড়া, ফারহান আখতার এবং জায়রা ওয়াসিম পৌঁছে গেছেন টরোন্টো-তে। আর সেখানেই সমুদ্র সৈকতে খোলামেলা পোশাকে প্রিয়াঙ্কার সঙ্গে পোজ দিয়েছেন জায়রা। আর এতেই তেলে-বেগুনে জ্বলে উঠেছেন নেটিজেনরা।

অনেকে তাকে ‘ড্রামাবাজ’ আখ্যা দিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে লিখেছেন, ‘আরে! ধর্মের দোহাই দিয়ে অভিনয় করা তো আগেই ছেড়ে দিয়েছেন, তাহলে এখন আবার ওখানে গিয়েছেন কী করতে? জায়রা! কী নাটুকে মেয়ে রে বাবা!’

প্রসঙ্গত, সামনে মুক্তি পাচ্ছে জায়রা অভিনীত বলিউড ছবি ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’।

জেডআই

এ বিভাগের অন্যান্য সংবাদ


সর্বশেষ
সর্বাধিক পঠিত